মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ০১:০১ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গায় থেমে নেই ভাংচুর ও লুটপাট, খাবার পানির তীব্র সংকট, মানবতার জীবন যাপন দুই কর্মকর্তার মৃত্যুতে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির শোক প্রকাশ বিভাগীয় উপপরিচালক, প্রাথমিক শিক্ষা, রংপুর বিভাগ কর্তৃক ইএসডিও’র শিশু বিকাশ কেন্দ্র পরিদর্শন ঝিনাইদহ জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরে উপ-পরিচালক আল কামালের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগে, গণশুনানির নির্দেশ দিলেন ডিসি ডোমার মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিরাপদ মাতৃত্ব দিবস উৎযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘বন্ধন সংস্থার উদ্যোগে ২৫ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান ই-কমার্স প্রতিষ্ঠান “আলেশা মার্ট”এর ভুক্তভোগী গ্রাহকরা টাকা ফেরত চেয়ে সংবাদ সম্মেলন ভাঙ্গায় থেমে নেই ভাংচুর ও লুটপাট, খাবার পানির তীব্র সংকট, মানবতার জীবন যাপন চট্টগ্রামে কোটি টাকা মূল্যের দুষ্প্রাপ্য বন্যহাতির দাঁত ও হরিণের চামড়াসহ ১জন পাচারকারী আটক সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশীষ কুমার চৌধুরী পরলোকগমন  কবি এম. এ. হাশেম আকাশ আন্তর্জাতিক নজরুল ফ্যাস্টিভাল’র কবিতা প্রতিযোগিতায় সেরা সম্মাননা পেয়েছেন সখীপুরে জমি নিয়ে বিরোধের জেরে যুবককে বেধড়ক পিটিয়ে আহত গাজীপুরে কলেজ ছাত্রকে কু-পি-য়ে হ-ত্যা চেষ্টা; রোগী লাইফ সাপোর্ট ভাঙ্গায় হয়রানিমুক্ত ভূমি সেবা দিতে এসিল্যান্ডের ব্যতিক্রমী উদ্যোগ। ৩৫নম্বর ওয়ার্ডবাসীর কাছে আমি ঋনি,সদ্য নির্বাচিত কাউন্সিলর মীর ওসমান গনি কাজল সোনালী বার্তার সম্পাদক ও প্রকাশক শাজাহান আলীর জন্য দোয়া কামনা পত্রিকা পরিবহন গাড়িকে মামলা, হাটহাজারীতে দু’দিন ধরে পত্রিকা বন্ধ বাঁশখালী থানা পুলিশের অভিযানে ৪টি বিরল প্রজাতির রাজ ধনেশ পাখি উদ্ধার, দু’জনকে গ্রেফতার চট্টগ্রাম বন্দর নতুন মার্কেটে ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’ উদ্বোধন
বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন
https://www.facebook.com/TrustFashionbdpage?mibextid=ZbWKwL

গাজীপুরে শিশু হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮, ১২.২৭ অপরাহ্ণ
  • ৮৭ জন দেখেছে

গাজীপুর সিটি করপোরেশনের মোঘরখাল এলাকার সাড়ে তিন বছর বয়সি শিশু সাদিয়া আক্তার হত্যা মামলায় এক আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকালে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ দণ্ডাদেশ দেন। একই সঙ্গে আসামিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হলেন- রাজশাহীর বাঘা থানার কালিদাসখালি এলাকার ওয়াছিন মোল্লা ফকিরের ছেলে ফারুক মোল্লা (৩১)। তিনি গাজীপুরে গার্মেন্টসে চাকরির সুবাদে মোগরখাল এলাকার ফজলু মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। দণ্ডপ্রাপ্ত ফারুক মোল্লা পলাতক রয়েছেন।

এজাহার ও আদালত সূত্রে জানা গেছে, ফারুক মোল্লা মোঘরখাল এলাকার শাহজাহান ওরফে সাজুর বাসায় ভাড়া থেকে বিভিন্ন কারখানায় চাকুরি করতেন। বনিবনা না হওয়ায় এক পর্যায়ে শাহজাহান তাকে (ফারুক মোল্লা) বাড়ি থেকে বের করে দেন। পরে তিনি একই এলাকার ফজলু মিয়ার বাড়ি ভাড়া নেন। বিভিন্ন সময় ফারুক মোল্লা মোবাইল ফোনে শাহজাহানের ক্ষতি করার কথা বলে হুমকি দিতেন। ২০১২ সালের ১৯ অক্টোবর রাতে শাহজাহানের বাড়িতে ঢুকে ছুরি দিয়ে শাহজাহানের মেয়ে সাদিয়া আক্তারকে পিঠে দুইটি আঘাত করে পালিয়ে যান। পরে স্বজনরা সাদিয়াকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে এ ব্যাপারে নিহতের মা দুলালী বেগম বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলা করেন।

পুলিশ তদন্ত শেষে ফারুক মোল্লাকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। সাক্ষ্য গ্রহণ ও শুনানি শেষে বৃহস্পতিবার ওই রায় দেন বিচারক।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com