মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গায় থেমে নেই ভাংচুর ও লুটপাট, খাবার পানির তীব্র সংকট, মানবতার জীবন যাপন দুই কর্মকর্তার মৃত্যুতে বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির শোক প্রকাশ বিভাগীয় উপপরিচালক, প্রাথমিক শিক্ষা, রংপুর বিভাগ কর্তৃক ইএসডিও’র শিশু বিকাশ কেন্দ্র পরিদর্শন ঝিনাইদহ জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরে উপ-পরিচালক আল কামালের বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগে, গণশুনানির নির্দেশ দিলেন ডিসি ডোমার মডেল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিরাপদ মাতৃত্ব দিবস উৎযাপন উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত গাজীপুরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত ‘বন্ধন সংস্থার উদ্যোগে ২৫ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান ই-কমার্স প্রতিষ্ঠান “আলেশা মার্ট”এর ভুক্তভোগী গ্রাহকরা টাকা ফেরত চেয়ে সংবাদ সম্মেলন ভাঙ্গায় থেমে নেই ভাংচুর ও লুটপাট, খাবার পানির তীব্র সংকট, মানবতার জীবন যাপন চট্টগ্রামে কোটি টাকা মূল্যের দুষ্প্রাপ্য বন্যহাতির দাঁত ও হরিণের চামড়াসহ ১জন পাচারকারী আটক সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশীষ কুমার চৌধুরী পরলোকগমন  কবি এম. এ. হাশেম আকাশ আন্তর্জাতিক নজরুল ফ্যাস্টিভাল’র কবিতা প্রতিযোগিতায় সেরা সম্মাননা পেয়েছেন সখীপুরে জমি নিয়ে বিরোধের জেরে যুবককে বেধড়ক পিটিয়ে আহত গাজীপুরে কলেজ ছাত্রকে কু-পি-য়ে হ-ত্যা চেষ্টা; রোগী লাইফ সাপোর্ট ভাঙ্গায় হয়রানিমুক্ত ভূমি সেবা দিতে এসিল্যান্ডের ব্যতিক্রমী উদ্যোগ। ৩৫নম্বর ওয়ার্ডবাসীর কাছে আমি ঋনি,সদ্য নির্বাচিত কাউন্সিলর মীর ওসমান গনি কাজল সোনালী বার্তার সম্পাদক ও প্রকাশক শাজাহান আলীর জন্য দোয়া কামনা পত্রিকা পরিবহন গাড়িকে মামলা, হাটহাজারীতে দু’দিন ধরে পত্রিকা বন্ধ বাঁশখালী থানা পুলিশের অভিযানে ৪টি বিরল প্রজাতির রাজ ধনেশ পাখি উদ্ধার, দু’জনকে গ্রেফতার চট্টগ্রাম বন্দর নতুন মার্কেটে ‘সেলুন পাঠাগার বিশ্বজুড়ে’ উদ্বোধন
বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন
https://www.facebook.com/TrustFashionbdpage?mibextid=ZbWKwL

বিবাহিত পুরুষদের ওপর চটলেন ফারিয়া!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮, ৪.১৩ অপরাহ্ণ
  • ১১৮ জন দেখেছে

মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন কিছু দিন আগেও বেশ আলোচনায় ছিলেন। মালেশিয়া থেকে দেশে ফিরে একটি বিভ্রান্তিমূলক মন্তব্য করে শোবিজ জগতে বিতর্কের সৃষ্টি করেন। মালেশিয়া প্রবাসী ফারিয়া গত সফরে মাত্র একটি নাটক করেই আবার মালেশিয়ায় উড়াল দেন। পড়ালেখার কাজে বর্তমানে সেখানেই রয়েছেন।

এদিকে হঠাত করেই বিবাহিত পুরুষদের ওপর চটেছেন ফারিয়া শাহরিন। একেবারে একহাত নিয়েছেন তাদের। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ঝেড়েছেন নিজের ক্ষোভ।

তিনি লেখেন, যেসব জামাই তাদের বৌদের মন খুশি করার জন্য তারকাদের ফকিন্নি, স্লাট বলে গালি দেন ওই ভদ্রবেশি জামাই গুলাই আমাদের মতো নাদানদের দিনে ১০ বার নক করে ‘হাই বেবি’, ‘হট বেবি’, ‘ওয়ান্ট টু সি ইউ বেবি’ লিখে মেসেজ করেন। বৌয়ের সঙ্গে চিপকায় ছবি তোলে আইএম দ্য হ্যাপিয়েস্ট ক্যাপশন দিয়ে আমাদের লেখেন আইএম লোনলি।

ফারিয়া আরো লেখেন, সেসব বৌদের জন্য একটা অনুরোধ মাঝে মাঝে নিজের হাজবেন্ডের ইনবক্সটা চেক করা দোষের কিছু না। এটা আপনাদের অধিকার। তাই অন্য মেয়েকে গালি দিতে শুনলে নিজকে বিশ্ব সুন্দরী ভেবে গদগদ না হয়ে ইউজ ইওর ব্রেইন সামটাইমস। বাচ্চা পালেন, সংসার করেন খুব ভালো কথা কিন্তু মাঝে মাঝে জামাইটাইকেও পালতে হয়।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com