মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
মধ্যরাতে গু লি ছোঁরে আ তঙ্ক সৃষ্টি করে মাছের খামার দ খল, একজন আ ট ক। Situs Togel yang Menggemparkan: Prediksi yang Membawa Anda ke Kemenangan Tak Terduga! ডোমারে ৭ মাসের অন্তস্বতা স্কুলছাত্রী ধর্ষন যুবক গ্রেফতার। জলঢাকায় প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্গীরা। পাঁচবিবি ছমিরণনেছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় নামেই মডেল ।। গাজীপুরে আজকের দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ডোমারে উপজেলা পরিষদ হলরুমে চেক বিতরণ। টঙ্গী পূর্ব থানার বিশেষ অভিযানে ৬ কেজি গাঁজাসহ সহ গ্রেফতার ১ জলঢাকায় কাঁচাবাজার নিয়ন্ত্রণে ইউএনও’র মনিটরিং ৪ব্যবসায়ীর ৮০হাজার টাকা জরিমানা। গাইবান্ধায় অন্যের স্ত্রীকে নিয়ে পালালেন গণমাধ্যম কর্মী গাছা থানার বিশেষ অভিযানে ৭৮ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গাজীপুরে মাদ্রাসা শিক্ষক কতৃক ৯ম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রলোভনে  ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক- অভিযোগ তুলে নিতে চাপ প্রয়োগ গাউক চেয়ারম্যান আজমত উল্লাকে গাজীপুর জেলা তরুণ সংঘের পক্ষ থেকে গণসংর্বধনা দেওয়া হয়েছে। সেপ্টেম্বরের মধ্যেই ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে জামালপুর সদর উপজেলা পরিদর্শনে বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস সিরাজগঞ্জের তাড়াশ পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সন্দ্বীপে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মাষ্টার দেলোয়ার হোসেন ভাঙ্গায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন চাঁদাবাজীতে অতিষ্ঠ সন্দ্বীপ পৌরসভার ৯ নং ওয়ার্ডের জেলেরা হাফুস’র ব্যবস্থাপনায় করোনার টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন
বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন
https://www.facebook.com/TrustFashionbdpage?mibextid=ZbWKwL
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0

ভালুকায় ত্রি-মুখী সংঘর্ষে সড়কে প্রাণ গেল যুবকের

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ মে, ২০১৮, ১.০৮ অপরাহ্ণ
  • ৯৯ জন দেখেছে
ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের বাস ট্রাক ও পিক আপের ত্রিমুখী সংঘর্ষে ১জন নিহত ও ৪জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার কাঠালী মল্লিকাবাড়ী মোড় সন্নিকটস্থ এলাকায়। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি গুলো আটক করেছে। আশংকা জনক অবস্থায় ৩জনকে মচিমহায় প্রেরন করা হয়েছে।
স্থানীয় সুত্র জানায়, ঘটনার সময় সিডষ্টোরগামী একটি পিকআপ উল্লেখিত এলাকায় পৌছুলে উল্টো দিকে আসা একটি ট্রাক পিক আপটিকে সামনে থেকে চাপা দেয়। এ সময় রাজিব পরিবহনের যাত্রীবাহি একটি বাস পিকআপটির পেছন থেকে চাপা দেয়।
এ ঘটনায় ৫জন আহত হলে স্থানীয় লোকজনের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও পুলিশ ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।কর্তব্যরত ডাক্তার ১জনকে মৃত ঘোষণা করেন এবং ৩জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। নিহতের নাম দুলাল মিয়া। ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি পরিবহন আটক করে নিয়ে এসেছে।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com