শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুরে পূ’র্ব শত্রুতার জেরে সাংবাদিকের গাছপালা কেটে ক্ষতি’সাধন  গাজীপুরে ম’দ পানে দুই সন্তানের জননীর মৃ’ত্যু  পারিবারিক অনুষ্ঠানে ম‘দ্য’পা’নে অ’সু’স্থ হয়ে প্রা’ণ গে’ল নারীর কুষ্টিয়ায় সাংবা’দিক রিজু’র উপ’র সন্ত্রা’সী হাম’লা উ’ন্নত চিকিৎসা’র জন্য ঢাকায় প্রে’রন সামাজিক সিদ্ধান্ত ভ’ঙ্গ করে মাঠের বাহিরে প’শু জ’বা’ই, ইমাম বিতর্ক সামাজিক সিদ্ধা’ন্ত ভ’ঙ্গ করে মাঠের বাহিরে প’শু জবা’ই: ইমাম বিত’র্ক একে একে সবার থলের বিড়াল বেরিয়ে আসছে-মির্জা ফখরুল  বেনাপোলে অন’লাইন প্রতা’রক চ’ক্রে’র ২ সদস্য আটক ঈদের দিন পেরিয়ে ভোরের আলো ফোটার আগেই গাজায় হামলা শুরু করেছে ইসরাইলি বাহিনী গাজীপুরে নারী পোশাক শ্র’মিক হত্যা’র ঘটনা’য় দুজন গ্রে’প্তার গত ২০ বছরে সারা দেশে কারা ও পুলিশ হেফাজতে মৃত্যুর সংখ্যা জানতে চেয়েছেন হাইকোর্ট রাত পোহালেই বাঁশখালী-সাতকানিয়া সহ দক্ষিণ চট্টগ্রামের অর্ধলক্ষাধিক মানুষের ঈদ উদযাপন সড়কে আইন অমান্য’কারিদের বিরু’দ্ধে ব্য’বস্থা নেয়া হবে গাজীপু’রে পুলিশ’প্রধান “মামুন” চট্টগ্রাম নগরীতে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা দিয়েছে অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশন ঝুঁ’কিপূর্ণ ও অনিরা’পদ যাত্রায় সামিল না হওয়ার আহ্বানঃ গাজীপুরে হাই’ওয়ে পুলিশ’প্রধান রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছাপত্র পাঠিয়েছেন সংসদের বিরোধীদলীয় নেতা বিএনপির চারটি, যুবদলের কেন্দ্রীয় কমিটি ও ছাত্রদলের ঢাকা মহানগরের কমিটি বিলুপ্ত ঘোষণা কুয়েতে শ্রমিক আবাসন ভবনে আগুন, নিহত ৪৯ : নিহতরা সবাই ভারতীয় নাগরিক গাজীপুরে বনে’র ১২ হাজার একর জমি বে’দখল গড়ে উঠে’ছে প্র’তিষ্ঠানে’র কারখা’না দৃ’ষ্টিনন্দন রি’সোর্ট বসুন্ধরা আবাসিক এলাকায় এসি বিস্ফোরণে দগ্ধ শিশুর মৃত্যু

বদলগাছীতে গোসলের ছবি ধারনে গৃহবধূকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ; রফাদফায় ব্যস্ত ওসি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১, ৩.৩৫ অপরাহ্ণ
  • ২৮৯ জন দেখেছে
নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে এক গৃহবধুর (২৮)গোসলের ছবি গোপনে মোবাইল ফোনে তুলে ব্ল্যাকমেইলে করে একাধিকবার ধর্ষনের অভিযোগ উঠে স্বামীর আপন চাচাতো ভাইয়ের ছেলে জয়(২৪) (ভাতিজা) এর বিরুদ্ধে।ঘটনায় জয়ের বিরুদ্ধের গত২২ মে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী গৃহবধু। অভিযোগের চারদিন পেরিয়ে গেলেও পুলিশ অভিযুক্তকে আটক করেনি। উল্টো গৃহবধুকে থানায় নিয়ে বিষয়টি রফাতফা করতে নাটকীতা করছেন অফিসার ইনচার্জ।
ছবি এডিট করে ভিডিও করে বিভিন্ন মোবাইলে ছড়িয়ে দেওয়ার পর গৃহবধুকে তালাক দিয়েছে তার স্বামী।
জানাগেছে, গত আট বছর আগে গৃহবধুর বিয়ে হয়। তাদের সংসারে ৭ বছরের এক মেয়ে সন্তান আছে। গত এক বছর আগে উপজেলার মিঠাপুর ইউনিয়নের ভেরেন্ডি সানাপাড়া গ্রামের মামুনুর রশিদের ছেলে জয় গোপনে গৃহবধুর ছবি ধারন করে। ছবি থেকে ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে কুপ্রস্তাব দেয়। বিষয়টি স্বামীকে অবগত করা হলে জয়ের পরিবারকে জানায়। এতে জয় ক্ষিপ্ত হয়ে প্রতিবেশী শিউলি খাতুনের (৩৬) মাধ্যমে স্থানীয়দের মোবাইলে ছড়িয়ে দেয়। ভিডিও প্রকাশের পর গৃহবধুকে তার স্বামী তালাক দেয়।
এদিকে, গৃহবধু বিচারের জন্য থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের চারদিন পেরিয়ে গেলে পুলিশ কোন পদক্ষেপ নেয়নি। সমঝোতার নামে ভুক্তভোগীকে থানায় নিয়ে আসা হয়। থানায় সাংবাদিক আসার খবর পেয়ে ভুক্তভোগীকে সরিয়ে দেয়া হয়। এসময় থানার ভেতরের কয়েকটি কক্ষঘুরে তাদের পাওয়া যায়নি। পরে থানার পেছনের ছোট যমুনা নদীর বাঁধের রাস্তা যান প্রতিবেদক। বুধবার (২৬ মে)বিকেল ৪টার দিকে থানা চত্বরের উত্তর দিকে কোয়াটারের সামনে ভুক্তভোগী গৃহবধু ও দুইজন পুরুষ দাঁড়িয়ে থাকা দেখতে পাই। এসময় এক নারী কনস্টেবল এসে ভুক্তভোগী গৃহবধুকে কোয়াটারের ভেতরে ঢুকিয়ে দেয়।
ভুক্তভোগী গৃহবধু বলেন, জয় গোপনে গোসলের ছবি তুলে ইন্টরনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন ভাবে কুপ্রস্তাব দিতো। বাধ্য হয়ে কুপ্রস্তাবে সাড়া দিয়ে ৩/৪ দিন শারীরিক সম্পর্ক করে। গত এক বছর আগে জয় বিয়ে করে। তারপরও সে আমার সঙ্গে সম্পর্ক চালিয়ে যেতে বলে। এতে রাজি না হওয়ায় ছবি থেকে ভিডিও করে ছড়িয়ে দেয়। পরে স্বামী তাকে তালাক দিয়ে দেয়। আমি স্বামী ও সংসার করতে চাই। জয়ের শাস্তির দাবী করেন তিনি।
গৃহবধুর স্বামী বলেন, জয় হচ্ছে আপন চাচাতো ভাইয়ে ছেলে (ভাতিজা)। সমস্যা শুরু হলে স্ত্রী তাকে জানায়। জয়ের বাবা-মাকে জানানো হলে কিছুদিন ভাল ছিল। এরইমধ্যে ভিডিও প্রকাশ হওয়ার আদালতের মাধ্যমে গত বৃহস্পতিবার স্ত্রীকে তালাক দিয়েছি। কাগজটা তার কাছে হয়ত পৌঁছে নি।
প্রতিবেশী শিউলি খাতুন তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, কয়েকদিন আগে আমার বাড়িতে পিকনিক করে খাবারের আয়োজন করা হয়েছিল। এসময় ভাতিজা সোহাগ তার মোবাইলে মেমোরি কার্ড দিয়ে আমার বাড়িতে টিভিতে গান দেখছিল। এমন সময় ওই ভিডিওটি দেখে ছেলেরা চিৎকার দিয়ে উঠে। পরে ঘরের ভেতরে এসে টিভি টা বন্ধ করে দেওয়া হয়। মেমোরি কার্ড ও সোহাগকে ধরে নিয়ে গৃহবধুর স্বামীর কাছে নিয়ে যায়। তবে ভিডিওটি আমি ছড়াইনি।
এব্যাপারে অভিযুক্ত জয় এর সঙে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ থাকায় বক্তব্য পাওয়া যায়নি।
বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম বলেন, গত ২৪ মে গৃহবধু লিখিত অভিযোগ করেছে। একটি ভিডিও ক্লিপ সংগ্রহ করা হয়েছে। ভিডিওটি অস্পষ্ট হওয়ায় ভিডিওটির সঙে গৃহবধু বা অভিযুক্তের তেমন মিল খুঁজে পাওয়া যাচ্ছে না।
অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। অভিযুক্ত জয়কে এলাকায় পাওয়া যাচ্ছে না।
ভুক্তভোগী গৃহবধু থানা আছে কিনা এবং সমঝোতার চেষ্টা করা হচ্ছে কিনা এমন প্রশ্নে ওসি বলেন, গৃহবধু থানায় আসেনি বা সমঝোতার কোন প্রক্রিয়া করা হচ্ছে না বলে জানান তিনি।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com