সোমবার, ২৬ Jul ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন

একুশের বাণী :
দৈনিক একুশের বাণী একটি জাতীয় দৈনিক পত্রিকা , আমরা দীর্ঘ ২০ বছর যাবৎ সুনামের সহিত দেশের প্রত্যেকটি প্রান্ত থেকে মুহুর্তের খবর এনে তুলে ধরি আপনাদের সামনে , বর্তমানে আমরা ২০১৮ থেকে অনলাইন বার্সনেও আছি , আগামী ১০ দিনের মধ্যে ই-পেপারেও চলে আসবো । আমাদের তথ্য দিয়ে সহযোগীতা করুন , সত্য-তা যত গভিরেই থাকুক , জাতির সামনে তুলে আনবো আমরা । আমাদের ইমেইল করতে পারেন এই ঠিকানায়ঃ- dailyekusherbani2013@gmail.com/dailyekusherbani2018@gmail.com ... মোবাইল বার্তা বিভাগঃ- 01635757744 গভ,রেজি নং- ডিএ-২০৩৫। বর্ষ-20
শিরোনাম :
দিরাই পৌরবাসী প্রতিটি রাত কাটাচ্ছে চোরের আতঙ্কে দিরাইয়ে ডাঃ মনি রানীর গাফিলতির কারনে : হাসপাতাল পাশে নবজাতকের শিশুর জন্ম ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৯৫, শনাক্ত ৬৭৮০ ঢাকায় পৌঁছেছে ২৫০ আইসিইউ মোবাইল ভেন্টিলেটর কিংবদন্তি গনসংগীত শিল্পী ফকির আলমগীরের চির প্রস্থানঃ জন্মস্থান ফরিদপুরের ভাঙ্গায় শোকের ছায়া গাজীপুরে ৩২ নং ওয়ার্ড কৃষক লীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি পালিত।  আজ ২৩শে জুলাই মরহুম আহসান আলী হেনা মেম্বারের ১ম মৃত্যু বার্ষিকী ফকির আলমগীর মারা গেছেন কঠোর বিধিনিষেধের প্রথম দিনে ৪০৩ আটক, ২০৩ জনের জরিমানা ১৪ দিনের কঠোর লকডাউন শুরু, যে ২৩ নির্দেশনা মানতে হবে ভাঙ্গায় পারিবারিক স্বীকৃতি না দেওয়ায় প্রেমিক যুগলের আত্নহত্যা নওগাঁয় কসমেটিক গোডাউনে অগ্নিকান্ডে ৭০ লক্ষ টাকার ক্ষতি নেত্রকোনায় জমির মালিক আতিকুর রহমান (ফরহাদ) কিন্তু দখলে বাচ্চু মিয়া আশিকুর রহমান “মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল” ভাইয়ের পক্ষ থেকে শুভেচ্ছা জানান পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ভাঙ্গার পৌর মেয়র আবু ফয়েজ মোহাম্মাদ রেজা এমপি ধনুর মানবিকতায় ভালুকার ৩শ অসহায় পরিবার পেল অর্থসহায়তা নওগাঁয় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটি সভাপতি শফিউল বারীর ১ম মৃত্যু বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ইসলামপুরে স্বর্ণ প্রতারক চক্রের ৩ সক্রিয় সদস্য গ্রেফতার ঈদ উপহার নিয়ে অসহায় পরিবারের বাড়ি বাড়ি “রূপসী নওগাঁ”
গাজীপুরে প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যা করে ছয় টুকরো করলেন স্ত্রী।

গাজীপুরে প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে হত্যা করে ছয় টুকরো করলেন স্ত্রী।

নিউজ ডেক্সঃ

রোববার (৩০ মে) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সদর দফতরে আয়োজিত এক প্রেস ব্রিফিং করে এ বিষয়ে বিস্তারিত জানান উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) মো. জাকির হাসান।

গতকাল শনিবার (২৯ মে) ভোরে এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন।

যাকে মেরে ৬ টুকরো করা হয়েছে তিনি হলেন, বাগেরহাট জেলার চিতলমারি থানার গোলা বরননী এলাাকার জাফর মোল্লার ছেলে নিহত সুমন মোল্লা (২৮)।

গ্রেফতারকৃতরা হলেন, দিনাজপুরের চিরিবন্দর থানার নারায়ণপুর এলাকার আশরাফ আলীর মেয়ে আরিফা বেগম (২৪) ও তার প্রেমিক ফরিদপুরের মধুখালী থানার নরকোনা এলাকার আদিত্য সরকারের ছেলে তনয় সরকার (৩১)।

উপ-পুলিশ কমিশনার (ক্রাইম) মো. জাকির হাসান জানান, গত ২১ এপ্রিল মহানগরীর কাশিমপুর সারদাগঞ্জ হাজী মার্কেট পুকুরপাড় এলাকায় জামাল উদ্দিনের সেপটিক ট্যাঙ্কে অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তির হাত-পা-মাথা বিহীন মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেন।

পুলিশ প্রথমে ভেবেছিল অন্যত্র হত্যা করে কেউ মরদেহটি এখানে ফেলে গেছে। পরে স্থানীয় বিভিন্ন সিসিটিভি ক্যামেরার সাতদিনের ফুটেজ দেখে পুলিশ নিশ্চিত হয় যে উদ্ধার করা মরদেহটি এ এলাকারই কারো।

এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে নিহতের স্ত্রী ও তার প্রেমিককে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্য অনুযায়ী, সারদাগঞ্জ হাজী মার্কেট পুকুরপাড় ময়লার স্তুপ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি ও করাত উদ্ধার করা হয়। এরপর একই এলাকার তেতুঁইবাড়ি মোজার মিল সংলগ্ন ময়লার ভাগাড় থেকে নিহতের খণ্ডিত পা ও মাথাসহ পাঁচ টুকরো দেহাংশ গলিত অবস্থায় উদ্ধার করা হয়। এছাড়া নিহতের ব্যবহৃত মোবাইল ফোনটি গ্রেফতার তনয় সরকারের বাসা থেকে উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারদের বরাত দিয়ে ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, দেড় বছর আগে সুমন বিয়ে করেন আরিফাকে। তবে বিয়ের আগেই আরিফা বেগমের প্রেম ছিল তনয়ের সঙ্গে। বিয়ের পরও তাদের প্রেম চলতে থাকে। বিষয়টি টের পেয়ে সুমন তার স্ত্রী ও তনয়কে একাধিকবার শাসন ও মারধর করেন। এ ঘটনার পর তারা দু’জন মিলে তাকে হত্যার পরিকল্পনা করেন।

গত ১৯ এপ্রিল রাত সাড়ে ১০টায় আরিফা সুমনকে দুধের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেন। তিনি ঘুমিয়ে পড়লে আরিফা তনয়কে ডেকে আনেন। এরপর রাত ১২টায় বালিশচাপা দিয়ে সুমনকে হত্যা করে ঘরে রেখে দেন। পরের দিন করাত দিয়ে সুমনের মাথা, দুই হাত ও দুই পা বিচ্ছিন্ন করে এবং চাপাতি দিয়ে পেট কেটে ফেলেন তারা।

নিহতের হাত, পা ও মাথাবিহীন শরীর আরিফার ব্যবহৃত কাঁথা দিয়ে মুড়িয়ে পার্শ্ববর্তী জামাল উদ্দিনের বিল্ডিং এর সেপটিক ট্যাঙ্কে ফেলে দেন এবং দেহ হতে বিচ্ছিন্ন করা পাঁচটি অংশ পলিথিন মুড়িয়ে চক্রবর্তী তেঁতুইবাড়ি মোজার মিল সংলগ্ন ময়লার ভাগাড়ে ফেলে দেন।

সং:গ্র :

Comments

comments

Please Share This Post in Your Social Media

© 2018-2021, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com