শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ইন্টার’নেট সেবায় প্রভাব’শালী কেউ প্র’ভাব খাটাতে পারবে না : প্রতি’মন্ত্রী পলক ঢাকাসহ আসপাশের লোড’শে’ডিং দেওয়ার ইঙ্গি’ত দিলেন বি’দ্যুৎ প্রতিমন্ত্রী ৫০ কোটি টাকার রেলস্টেশনে নেই আয় গাইবান্ধায় ট্রেনে কা’টা পড়ে এক নারী নি’হ’ত সন্দ্বীপে একটি ঘর পাওয়ার আকুতি বিধবা ও সন্তান বিহীন নাজমার চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে দুই উপজেলায় ২৩ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। জমির ভু’য়া খতিয়ান খুলে আদালতের ডি’ক্রি! আদালতের আদেশে উ’চ্ছে’দ ব’ন্ধ। অপরূপ প্রকৃতি ফুটেছে রক্তিম লাল কৃষ্ণচূড়া ফুল আশুলিয়া নয়, নতুন নকশায় গাজীপুর টঙ্গীতে যাবে মেট্রোরেল বশেমুরবিপ্রবিতে নিয়োগবোর্ডকে কে’ন্দ্র করে সাবেক উপাচার্যের বি’রু’দ্ধে মি’থ্যা’চারের অ’ভি’যো’গ ফেনীতে মেঘনা ব্যাংকের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এক ইঞ্চি জমিও অনাবাদি না রাখার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জে অটোস্ট্যান্ডের নিয়ন্ত্রণ নিয়ে সংঘর্ষে নিহত ৪ জন দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন সমাপ্ত কেউ আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না : সংসদে প্রধানমন্ত্রী সৌদি আরবে পৌঁছেছে বাংলাদেশের প্রথম হাজীদের ফ্লাইট টঙ্গী থেকে দিয়া/বাড়ী মেট্রো/রেল স্টেশন পর্যন্ত শা,টল বাস চালু বাংলাদেশের উবার যাত্রীরা সবচেয়ে বেশি যেসব জিনিস ভুলে ফেলে যান পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দুই ইউপি চেয়ারম্যানের বি’রু’দ্ধে গ’ণ ধ’র্ষ’ণ মা’ম’লা!

মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নবীনগরে ১৫ টি গৃহ উপহার

  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ জুন, ২০২১, ২.৫৭ অপরাহ্ণ
  • ১৯৮ জন দেখেছে

সাহেদ আহমেদ (সৌরভ) প্রতিনিধি নবীনগর :

আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার এই শ্লোগানে মুজিববর্ষ উপলক্ষে দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সারাদেশে ৫৩,৩৪০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ভূমি ও গৃহ প্রদান অনুষ্ঠান রবিবার (২০/৬) সকালে গণভবন থেকে ভার্চুয়ালি উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা প্রশাসন কর্তৃক সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক উদ্বোধন শেষে নবীনগর উপজেলা রতনপুর ইউনিয়নে ১১টি, কৃষ্ণনগর ইউনিয়নের ২টি ও বিটঘর ইউনিয়নে ২টি গৃহ ও দলিলপত্র শেখ হাসিনার উপহার উপকার ভোগীদের হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার একরামুল ছিদ্দিক।

এই সময় দুই শতক ভূমি ও গৃহ পেয়ে ১৫ জন উপকারভোগী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে আনন্দে কান্নায় ভেঙ্গে পড়ে বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কারণে আজ আমরা মাথা গোঁজার ঠাঁই পেয়ে আনন্দিত।
উপজেলা নির্বাহি অফিসার একরামুল সিদ্দিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, শিউলি রহমান, সহকারী কমিশনার(ভূমি) ইকবাল হাসান, ওসি আমিনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, বীর মুক্তিযুদ্ধা শামসুল আলম সরকার, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা, রতনপুর ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, সাংবাদিক জালাল উদ্দিন মনির ও কাউসার আলম সহ উপকারভোগী শামীমা আক্তার ও সমন মিয়া।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com