শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মধ্যরাতে গু লি ছোঁরে আ তঙ্ক সৃষ্টি করে মাছের খামার দ খল, একজন আ ট ক। Situs Togel yang Menggemparkan: Prediksi yang Membawa Anda ke Kemenangan Tak Terduga! ডোমারে ৭ মাসের অন্তস্বতা স্কুলছাত্রী ধর্ষন যুবক গ্রেফতার। জলঢাকায় প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্গীরা। পাঁচবিবি ছমিরণনেছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় নামেই মডেল ।। গাজীপুরে আজকের দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ডোমারে উপজেলা পরিষদ হলরুমে চেক বিতরণ। টঙ্গী পূর্ব থানার বিশেষ অভিযানে ৬ কেজি গাঁজাসহ সহ গ্রেফতার ১ জলঢাকায় কাঁচাবাজার নিয়ন্ত্রণে ইউএনও’র মনিটরিং ৪ব্যবসায়ীর ৮০হাজার টাকা জরিমানা। গাইবান্ধায় অন্যের স্ত্রীকে নিয়ে পালালেন গণমাধ্যম কর্মী গাছা থানার বিশেষ অভিযানে ৭৮ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গাজীপুরে মাদ্রাসা শিক্ষক কতৃক ৯ম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রলোভনে  ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক- অভিযোগ তুলে নিতে চাপ প্রয়োগ গাউক চেয়ারম্যান আজমত উল্লাকে গাজীপুর জেলা তরুণ সংঘের পক্ষ থেকে গণসংর্বধনা দেওয়া হয়েছে। সেপ্টেম্বরের মধ্যেই ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে জামালপুর সদর উপজেলা পরিদর্শনে বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস সিরাজগঞ্জের তাড়াশ পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সন্দ্বীপে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মাষ্টার দেলোয়ার হোসেন ভাঙ্গায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন চাঁদাবাজীতে অতিষ্ঠ সন্দ্বীপ পৌরসভার ৯ নং ওয়ার্ডের জেলেরা হাফুস’র ব্যবস্থাপনায় করোনার টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন
বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন
https://www.facebook.com/TrustFashionbdpage?mibextid=ZbWKwL
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0

গাজীপুর ইউনিয়নে বৃক্ষ রোপণ করেছেন শেখ মোঃআমিনুল ইসলাম

  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১, ৫.০১ অপরাহ্ণ
  • ২৯৯ জন দেখেছে

মোবারক হুসাইন ::
বেশি’করে গাছ লাগান, পরিবেশ ও জীবন বাঁচান’ এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাজীপুরের শ্রীপুর উপজেলার ঐতিহ্যবাহী গাজীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সহ বিভিন্ন এলাকায় বৃক্ষ রোপণ করেছেন গাজীপুর জেলা আওয়ামী বাস্তহারালীগের সভাপতি ও গাজীপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা এবং গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী  শেখ মোঃ আমিনুল ইসলাম।

২৫ জুন শুক্রবার সকালে  চেয়ারম্যান পদপ্রার্থী শেখ মোঃ আমিনুল ইসলাম তার কর্মীদের সাথে নিয়ে তার নিজ এলাকা নিজ মাওনা গ্রামে মসজিদ,মাদ্রাসাসহ ইউনিয়নের বিভিন্ন এলাকায় বৃক্ষ রোপণ করেন এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে বিভিন্ন জাতের ফলদ বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ করেন।

বৃক্ষ হাতে পেয়ে এলাকার সাধারণ মানুষ, অত্যান্ত খুশী ও আনন্দিত হয়ে শেখ মোঃ আমিনুল ইসলামকে অভিনন্দন জানান।

ওই ইউনিয়নের সাধারণ মানুষ  প্রতিবেদককে জানান, শেখ মোঃ আমিনুল ইসলাম একজন দান ভীর ব্যাক্তি,বিশিষ্ট সমাজসেবক পরোপকারী,সবসময় গরীব দুঃখী মানুষের কথা ভাবেন তাদের মুখে কি ভাবে একটু হাসি ফুটানো যায় সেই চিন্তা করেন।

এলাকার সাধারণ জনগণ আরো জানান, আসন্ন ইউপি নির্বাচনে শেখ মোঃ আমিনুল ইসলামকে আওয়ামী লীগ দলীয় মনোনয়নে গাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।

সাধারণ মানুষ মনে করেন শেখ মোঃ আমিনুল ইসলাম ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে ব্যাপক উন্নয়ন মুলুক কাজ হবে বলে আশাবাদী এলাকার জনগণ।

শেখ মোঃ আমিনুল ইসলাম প্রতিবেদককে জানান, বাঙালি জাতির মুক্তির মূলমন্ত্রে দীক্ষিত হয়ে গণতান্ত্রিকভাবে জন্ম নেওয়া উপমহাদেশের অন্যতম প্রাচীন ও বৃহত্ত রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ২৩ জুন গৌরবোজ্জ্বল ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে।মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্ব দেয় দলটি।আওয়ামীলীগ মানেই জাতির অর্জন,সমৃদ্ধি আর সম্ভাবনার স্বর্ণালি দিন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সুযোগ্য কন্যা আওয়ামী লীগ দলীয় সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী ও যোগ্য নেতৃত্বের কারণে জনপ্রিয়তায় ও দেশকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে এক অন্যন উচ্চতায় পৌঁছেছে দলটি।

আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশনায় এবং গাজীপুর-৩ আসনের সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ (এমপি) মহোদয়ের নির্দেশক্রমে গাজীপুর ইউনিয়নের নিজ মাওনা তার নিজ গ্রামে প্রথমে মসজিদ প্রাঙ্গন থেকে বৃক্ষ রোপণ কর্মসূচি শুরু করেন, আমিনুল ইসলাম, তারপর ইউনিয়নের বিভিন্ন এলাকায় বৃক্ষ রোপণ করেন এবং নেতাকর্মীদের হাতে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা তুলে দেন।

শেখ মোঃ আমিনুল ইসলাম সকলকেই বলেন, পরিবেশ ও জীবন বৈশিষ্ট্য রক্ষার্থে একটি করে ফলদ, বনজ ও ঔষধি গাছ লাগান পরিবেশ ও জীবন বাঁচান।

পরিশেষে তিনি সকলকেই উদ্যেশ করে বলেন,আবারো করোনা মহামারী আকারে ধারণ করায়,সকলকেই সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলা,এবং ঘর থেকে প্রয়োজন ছাড়া বাহির না হওয়া এবং সকলকে মাস্ক ব্যবহার করতে আহ্বান জানান।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com