শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০৮ অপরাহ্ন

একুশের বাণী :
দৈনিক একুশের বাণী একটি জাতীয় দৈনিক পত্রিকা , আমরা দীর্ঘ ২০ বছর যাবৎ সুনামের সহিত দেশের প্রত্যেকটি প্রান্ত থেকে মুহুর্তের খবর এনে তুলে ধরি আপনাদের সামনে , বর্তমানে আমরা ২০১৮ থেকে অনলাইন বার্সনেও আছি , আগামী ১০ দিনের মধ্যে ই-পেপারেও চলে আসবো । আমাদের তথ্য দিয়ে সহযোগীতা করুন , সত্য-তা যত গভিরেই থাকুক , জাতির সামনে তুলে আনবো আমরা । আমাদের ইমেইল করতে পারেন এই ঠিকানায়ঃ- dailyekusherbani2013@gmail.com/dailyekusherbani2018@gmail.com ... মোবাইল বার্তা বিভাগঃ- 01635757744 গভ,রেজি নং- ডিএ-২০৩৫। বর্ষ-20
শিরোনাম :
ঝিনাইদহে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৯শিক্ষকের খোঁজ নেই গাজীপুরে আ ফ ম বাহাউদ্দীন নাছিম এর পথসভা অনুষ্ঠিত অবৈধভাবে শত বছরের গাছ কাঁটার নিরাপদ জায়গা এখন ঝিনাইদহের হরিশংকরপুর অর্থ আত্মসাতের উদ্দেশেই ‘ইভ্যালি’ খুলেছিলেন রাসেল! ফিনল্যান্ড পৌঁছেছেন প্রধানমন্ত্রী মহানগরের বোর্ড বাজার এলাকায় স্বেচ্ছাসেবকলীগের পথসভায় কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম গাজীপুর মেট্রোপলিটন পুলিশের তিন বছর পূর্তি উদযাপন তৃতীয় দিনের ‘রুদ্ধদ্বার’ বৈঠকে বসেছে বিএনপি ভাঙ্গায় খামারীদের মাঝে মিল্ক ক্রিম সেপারেটর মেশিন সামগ্রী বিতরণ গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৫১ জনের মৃত্যু,নতুন শনাক্ত ১৮৬২ জনের। শিল্পকলা একাডেমী ইউএসএ’র “প্রবাস প্রত্যয়ে বঙ্গবন্ধু” শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান কাল দীর্ঘ যানজটে যশোরের বেনাপোল বন্দরবাসী ইসলামপুরে মহিলা মাদরাসা শিক্ষার্থী নিখোঁজ ঘটনায় ৪ শিক্ষকের বিরুদ্ধে মামলায় জেল হাজতে প্রেরণ ভাঙ্গায় পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় নবীনগর আইন শৃঙ্খলা সভায় ১১৫ টি দূর্গাপূজা মন্ডপের ঘোষণা মাওনা চৌরাস্তা মানবিক ও আধুনিক সমাজের উদ্যোগে নিকলী-হাওরে আনন্দ ভ্রমণ নরসিংদীর মনোহরদীতে বিষপানে কৃষকের আত্মহত্যা কুমিল্লা আদালতে প্রধানমন্ত্রী ছবি অবমাননা করায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কর্তৃক মানববন্ধন করোনা সুরক্ষায় চা বাগানের শিক্ষার্থীদের মাঝে সাউথ এশিয়া রেডিও ক্লাবের মাস্ক ও সাবান বিতরণ ইউনেস্কো ক্লাব চট্টগ্রাম জেলার ৩য় সাধারণ সভা সম্পন্ন
সৈয়দ সাফিউল বাশার অয়নের মৃত্যুতে রেডিও ক্লাবের গভীর শোক

সৈয়দ সাফিউল বাশার অয়নের মৃত্যুতে রেডিও ক্লাবের গভীর শোক

প্রবীণ সাংবাদিক ও চীন আন্তর্জাতিক বেতার (সিআরআই)-এর প্রথম বাংলাদেশ প্রতিনিধি এবং সিআরআই লিসনার্স ক্লাব অব বাংলাদেশের চেয়ারম্যান সৈয়দ রেজাউল করিম বেলাল এর বড় ছেলে ওয়াই ম্যাগাজিনের সিনিয়র ফটোগ্রাফার সৈয়দ সাফিউল বাশার অয়ন এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছে বেতারভিত্তিক শ্রোতা সংগঠন সিআরআই লিসনার্স ক্লাব অব বাংলাদেশ, সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এবং ভয়েস অব ইন্দোনেশিয়া ডিএক্সার’স ফোরাম বাংলাদেশ।
এক শোকবার্তায় মরহুমের আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, বাংলাদেশ বেতার বাণিজ্যিক কার্যক্রমের সাবেক পরিচালক ও সাউথ এশিয়া রেডিও ক্লাব (সার্ক) বাংলাদেশ এর প্রধান উপদেষ্টা ড. মির শাহ আলম, উপদেষ্টা আবাম ছালাউদ্দিন, সিআরআই লিসনার্স ক্লাব অব বাংলাদেশের ভাইস চেয়ারম্যান মো: ওসমান গণি, সাউথ এশিয়া রেডিও ক্লাবের চেয়ারম্যান, সিআরআই লিসনার্স ক্লাব অব বাংলাদেশের যুগ্ম মহাসচিব এবং ভয়েস অব ইন্দোনেশিয়া ডিএক্সার’স ফোরাম বাংলাদেশের সভাপতি দিদারুল ইকবাল, সিআরআই লিসনার্স ক্লাব অব বাংলাদেশের তথ্য ও যোগাযোগ সম্পাদক এবং গাজীপুর রেমাশ আন্তর্জাতিক বেতার শ্রোতাসংঘের সভাপতি মো: শহীদুল কায়সার লিমন, সাউথ এশিয়া রেডিও ক্লাবের ভাইস চেয়ারম্যান ও ভয়েস অব ইন্দোনেশিয়া ডিএক্সার’স ফোরাম বাংলাদেশের সাংস্কৃতিক সম্পাদক তাছলিমা আক্তার লিমা, সার্ক সিলেট জেলা শাখার সভাপতি মো: চাঁন মিয়া ও সাধারণ সম্পাদক মো: জসীম উদ্দীন, সিলেট শাহপরান শাখার সভাপতি মখলিছুর রহমান, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন ও যুগ্ম সম্পাদক মো: ফয়ছল আহমদ চৌধুরী, সিলেট লাক্কাতুরা চা বাগান শাখার সভাপতি বিক্রম রায় ও সিপন দাস, শরীয়তপুরের মো: ইয়াকুব আলী, চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, চট্টগ্রাম বাকলিয়া শাখার সভাপতি মো: রহমত উল্লাহ, কুমিল্লা লালমাই শাখার সভাপতি সায়মা মজুমদার, টাঙ্গাইল জেলা শাখার সভাপতি মো: সোলায়মান হোসেন ও সজিব ভৌমিক, সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মো: আরিফুল ইসলামসহ অন্যান্য শাখার নেতৃবৃন্দ। শোক জানিয়েছেন, খায়রুল আকরাম খান, কাজী বোরহান উদ্দীন, আতাউর রহমান রঞ্জু, মো: আনোয়ার হোসেন, ইসমাইল হোসেন, মো: মনোয়ার কামাল, কামাল উদ্দিন জোয়াদ, বিপ্রদাস ভট্টাচার্যী, যাত্রী ফেরদৌসী, এম এম গোলাম সারোয়ার, ইন্দোনেশিয়া থেকে শ্রী মাসরিয়া, ভারত থেকে তেরেসা রোজারিও এবং আনন্দ মোহন বাইন। আরো শোক জানিয়েছেন, আব্দুল কুদ্দুস মাস্টার, এস এম জে হাবিব, শাহীন পাটোয়ারী, শরিফুল ইসলাম জীবন, শিল্পী হোসেন, ইকবাল হোসেন সিদ্দিকী, কাজল সরকার, মো: কুদ্দুস, মোহাম্মদ কামরুজ্জামান, মাসুম কবির সানি, কামাল হোসেন, রাকিবুল হাসান সুমন, আব্দুল হান্নান, সুমন শাহা শান্তা, মো: উজ্জ্বল ইসলাম, আসিফুল ইসলাম, মো: মনসুর আলম, মো. রমজান আলী রবিন, মো: দেলোয়ার হোসেন শামীম, আবুল কালাম, সেলিম রাজ, আরিয়ান রবিন, ফকরুল করিম, মো: রবিউল হক, শান্তুনু কুমার শান্তুনু, আব্দুল্লাহ আল জুবায়ের, মিঠুন রায়, ভয়েস অব ভিয়েতনাম থেকে তুং ত্রান, পাকিস্তান থেকে জিন্নাহ, রিয়াজ আহমেদ খান ও রাশীদ নাজ, ভারত থেকে সিদ্ধার্থ ভট্টাচার্যী এবং ও পি ভার্মা প্রমুখ।
উল্লেখ্য, প্রবীণ সাংবাদিক ও চীন আন্তর্জাতিক বেতার (সিআরআই)-এর প্রথম বাংলাদেশ প্রতিনিধি এবং সিআরআই লিসনার্স ক্লাব অব বাংলাদেশের চেয়ারম্যান সৈয়দ রেজাউল করিম বেলাল এর বড় ছেলে ওয়াই ম্যাগাজিনের সিনিয়র ফটোগ্রাফার সৈয়দ সাফিউল বাশার অয়ন ৩৩ বছর বয়সে মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
১৯ জুলাই ২০২১, সোমবার আনুমানিক রাত ১২:১৫ মিনিটে তিনি ঢাকার বাংলাদেশ স্বাস্থ্য বিজ্ঞান জেনারেল হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। সৈয়দ রেজাউল করিম বেলাল জানান, ৬ জুলাই অয়নের কোভিড-১৯ এর পরীক্ষায় পজিটিভ আসে এবং বাড়িতেই তার চিকিৎসা চলছিল। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ১৬ জুলাই ঢাকার গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি করা হয় এবং তারপরে তাকে বাংলাদেশ স্বাস্থ্য বিজ্ঞান জেনারেল হাসপাতালে স্থানান্তরিত করা হয় যেখানে সে মারা যায়।
ফটোগ্রাফার সৈয়দ সাফিউল বাশার অয়ন লাইফস্টাইল ম্যাগাজিন ক্যানভাস, ইংরেজি দৈনিক নিউ এইজ’স এর ক্রোড়পত্র জোভেন এবং ট্রেন্ডস, সমকাল, যুগান্তর এবং এনটিভিতে কাজ করেছেন।

Comments

comments

Please Share This Post in Your Social Media

© 2018-2021, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com