শনিবার, ১১ মে ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
ইন্টার’নেট সেবায় প্রভাব’শালী কেউ প্র’ভাব খাটাতে পারবে না : প্রতি’মন্ত্রী পলক ঢাকাসহ আসপাশের লোড’শে’ডিং দেওয়ার ইঙ্গি’ত দিলেন বি’দ্যুৎ প্রতিমন্ত্রী ৫০ কোটি টাকার রেলস্টেশনে নেই আয় গাইবান্ধায় ট্রেনে কা’টা পড়ে এক নারী নি’হ’ত সন্দ্বীপে একটি ঘর পাওয়ার আকুতি বিধবা ও সন্তান বিহীন নাজমার চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে দুই উপজেলায় ২৩ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। জমির ভু’য়া খতিয়ান খুলে আদালতের ডি’ক্রি! আদালতের আদেশে উ’চ্ছে’দ ব’ন্ধ। অপরূপ প্রকৃতি ফুটেছে রক্তিম লাল কৃষ্ণচূড়া ফুল আশুলিয়া নয়, নতুন নকশায় গাজীপুর টঙ্গীতে যাবে মেট্রোরেল বশেমুরবিপ্রবিতে নিয়োগবোর্ডকে কে’ন্দ্র করে সাবেক উপাচার্যের বি’রু’দ্ধে মি’থ্যা’চারের অ’ভি’যো’গ ফেনীতে মেঘনা ব্যাংকের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এক ইঞ্চি জমিও অনাবাদি না রাখার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জে অটোস্ট্যান্ডের নিয়ন্ত্রণ নিয়ে সংঘর্ষে নিহত ৪ জন দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন সমাপ্ত কেউ আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না : সংসদে প্রধানমন্ত্রী সৌদি আরবে পৌঁছেছে বাংলাদেশের প্রথম হাজীদের ফ্লাইট টঙ্গী থেকে দিয়া/বাড়ী মেট্রো/রেল স্টেশন পর্যন্ত শা,টল বাস চালু বাংলাদেশের উবার যাত্রীরা সবচেয়ে বেশি যেসব জিনিস ভুলে ফেলে যান পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দুই ইউপি চেয়ারম্যানের বি’রু’দ্ধে গ’ণ ধ’র্ষ’ণ মা’ম’লা!

ইসলামপুরে কর্মহীন ওয়েলডিং ও রাজ মিস্ত্রীদের মাঝে ত্রানসামগ্রী বিতরন

  • আপডেট টাইম : রবিবার, ৮ আগস্ট, ২০২১, ১১.২১ অপরাহ্ণ
  • ১৯৫ জন দেখেছে

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি ॥

মহামারী করোনা সংক্রমনের ফলে সারাদেশে ন্যায় জামালপুরের ইসলামপুরে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ওয়েলডিং মিস্ত্রী ও রাজমিস্ত্রীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে। শনিবার থানা কম্পাউন্ডে রাতে কর্মহীনদের মাঝে উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের বাবুল এই ত্রাণ সামগ্রী তুলে দেন।
ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপির নির্দেশক্রমে- যাতে কেউ ক্ষুদার যন্ত্রনায় না থাকে, দূর্যোগ মুহুর্তে কর্মহীন ও অসহায় পরিবারদের ঘরে ঘরে খাবার পৌছে দেওয়া হচ্ছে।
উপজেলা প্রশাসন আয়োজনে দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয়ের অর্থায়নে ১০২ জনের মাঝে জনপ্রতি ১০কেজি চাল,১কেজি চিড়া, আধাকেজি ডাল.আধাকেজি তৈল,আধাকেজি লবন,বাতাসা,১টি বল সাবান,১টি গ্যাস ম্যাচ,ও ২টা মোম দেওয়া হয়েছে।
এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.আঃ সালাম, পৌর মেয়র আঃ কাদের শেখ,ইসলামপুর থানা অফিসার ইনচার্জ মাজেদুর রহমান,প্রকল্প বাস্তবায়ক কর্মকর্তা মেহেদী হাসান টিটু, উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ, ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com