মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
মধ্যরাতে গু লি ছোঁরে আ তঙ্ক সৃষ্টি করে মাছের খামার দ খল, একজন আ ট ক। Situs Togel yang Menggemparkan: Prediksi yang Membawa Anda ke Kemenangan Tak Terduga! ডোমারে ৭ মাসের অন্তস্বতা স্কুলছাত্রী ধর্ষন যুবক গ্রেফতার। জলঢাকায় প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্গীরা। পাঁচবিবি ছমিরণনেছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় নামেই মডেল ।। গাজীপুরে আজকের দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ডোমারে উপজেলা পরিষদ হলরুমে চেক বিতরণ। টঙ্গী পূর্ব থানার বিশেষ অভিযানে ৬ কেজি গাঁজাসহ সহ গ্রেফতার ১ জলঢাকায় কাঁচাবাজার নিয়ন্ত্রণে ইউএনও’র মনিটরিং ৪ব্যবসায়ীর ৮০হাজার টাকা জরিমানা। গাইবান্ধায় অন্যের স্ত্রীকে নিয়ে পালালেন গণমাধ্যম কর্মী গাছা থানার বিশেষ অভিযানে ৭৮ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গাজীপুরে মাদ্রাসা শিক্ষক কতৃক ৯ম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রলোভনে  ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক- অভিযোগ তুলে নিতে চাপ প্রয়োগ গাউক চেয়ারম্যান আজমত উল্লাকে গাজীপুর জেলা তরুণ সংঘের পক্ষ থেকে গণসংর্বধনা দেওয়া হয়েছে। সেপ্টেম্বরের মধ্যেই ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে জামালপুর সদর উপজেলা পরিদর্শনে বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস সিরাজগঞ্জের তাড়াশ পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সন্দ্বীপে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মাষ্টার দেলোয়ার হোসেন ভাঙ্গায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন চাঁদাবাজীতে অতিষ্ঠ সন্দ্বীপ পৌরসভার ৯ নং ওয়ার্ডের জেলেরা হাফুস’র ব্যবস্থাপনায় করোনার টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন
বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন
https://www.facebook.com/TrustFashionbdpage?mibextid=ZbWKwL
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0

সামাজিক সংগঠন চিরঞ্জীব জলকদরের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১, ১২.৪৩ অপরাহ্ণ
  • ৪২৩ জন দেখেছে

 মুহাম্মদ আনিচুর রহমান :: মহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব মোকাবিলায় চট্রগ্রাম বাঁশখালীতে জালিয়াঘাটার প্যত্যকটি মসজিদে অরাজনৈতিক ও সামাজিক সংঘঠন চিরঞ্জীব জলকদরের উদ্দ্যোগে মসজিদে আগত সকল মুসল্লিদের মাঝে মাক্স বিতরন করে যাচ্ছেন একদল সেচ্ছাসেবী যুবক।

সংগঠনটির প্রধান উদ্দোক্তা মুহাম্মদ নাজিমুল ইসলাম,আনিছুল ইসলাম চৌধুরী, মুহাম্মদ জসিম উদ্দীন হানিফ,ছৈয়দুল ইসলাম,দিদারুল আলম ও মোহাম্মদ ওসমান গনি জানান, করোনা ভাইরাস মোকাবিলায় পুরো জালিয়াঘাটা জুড়ে ১১টি মসজিদ ও ২টি বাজারে মাক্স না পড়া প্যত্যকটি ব্যাক্তিকে মাক্স পড়িয়ে দেওয়া হচ্ছে তারই পাশাপাশি সামাজিক কাজ হিসেবে এলাকায় করোনার প্রাদুর্ভাবে ঘরবন্দি মানুষের মাঝে গোপনে খাদ্য ও আর্থিক সহয়তা চলমান থাকবে।

করোনার কঠিন সময়ে করোনা রোগীদের অক্সিজেন সেবা ও করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যাক্তিদের কাপন ও দাপনের জন্য একটি টিম গঠন করা হচ্ছে।শুধু করোনা মহামারীতে নয় প্রাকৃতিক বিভিন্ন দূর্যোগেও চিরঞ্জীব জলকদরের মানবিক কাজ চলমান থাকবে।

উপস্হিত ছিলেন,মুহাম্মদ রিদুয়ানুল হক,রাখায়েত চৌধুরী বাবু, আনিচুর রহমান হানিফ,আজিজুর রহমান,আব্দুল মন্নান,আজিজুল হক প্রমুখ।

চিরঞ্জীব জলকদরের সদস্যরা বলেন, ইহা একটি অরাজনৈতিক ও সামাজিক সংঘঠন,আমাদের মূল লক্ষ ও উদ্দেশ্য সমাজের অসহায় ও গরীবদের সহয়তা,গরীব মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহয়তা, বিভিন্ন দূর্যোগে এলাকার মানুষের পাশে থেকে আর্থিক সার্বিক ও মানসিক সহয়তা করা। তারই অংশ হিসেবে করোনা মহামারীতে করোনা মোকাবিলায় এলাকার বিভিন্ন মসজিদে, জনসমাগম এলাকা, হাট-বাজারে মাক্স বিতরন ও সচেতনতামূলক নির্দেশ দেওয়া হয়েছে এবং ভবিষ্যৎতে উক্ত মানবিক ও সামাজিক কাজের পাশাপাশি সাপ্তাহে শুক্রবার মাক্স বিতরণ চলমান থাকবে।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com