শনিবার, ১১ মে ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
ইন্টার’নেট সেবায় প্রভাব’শালী কেউ প্র’ভাব খাটাতে পারবে না : প্রতি’মন্ত্রী পলক ঢাকাসহ আসপাশের লোড’শে’ডিং দেওয়ার ইঙ্গি’ত দিলেন বি’দ্যুৎ প্রতিমন্ত্রী ৫০ কোটি টাকার রেলস্টেশনে নেই আয় গাইবান্ধায় ট্রেনে কা’টা পড়ে এক নারী নি’হ’ত সন্দ্বীপে একটি ঘর পাওয়ার আকুতি বিধবা ও সন্তান বিহীন নাজমার চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে দুই উপজেলায় ২৩ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। জমির ভু’য়া খতিয়ান খুলে আদালতের ডি’ক্রি! আদালতের আদেশে উ’চ্ছে’দ ব’ন্ধ। অপরূপ প্রকৃতি ফুটেছে রক্তিম লাল কৃষ্ণচূড়া ফুল আশুলিয়া নয়, নতুন নকশায় গাজীপুর টঙ্গীতে যাবে মেট্রোরেল বশেমুরবিপ্রবিতে নিয়োগবোর্ডকে কে’ন্দ্র করে সাবেক উপাচার্যের বি’রু’দ্ধে মি’থ্যা’চারের অ’ভি’যো’গ ফেনীতে মেঘনা ব্যাংকের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এক ইঞ্চি জমিও অনাবাদি না রাখার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জে অটোস্ট্যান্ডের নিয়ন্ত্রণ নিয়ে সংঘর্ষে নিহত ৪ জন দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন সমাপ্ত কেউ আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না : সংসদে প্রধানমন্ত্রী সৌদি আরবে পৌঁছেছে বাংলাদেশের প্রথম হাজীদের ফ্লাইট টঙ্গী থেকে দিয়া/বাড়ী মেট্রো/রেল স্টেশন পর্যন্ত শা,টল বাস চালু বাংলাদেশের উবার যাত্রীরা সবচেয়ে বেশি যেসব জিনিস ভুলে ফেলে যান পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দুই ইউপি চেয়ারম্যানের বি’রু’দ্ধে গ’ণ ধ’র্ষ’ণ মা’ম’লা!

ঝিনাইদহ হাটগোপালপুরে অসহায কৃষকের শেষ সম্বল ৪ টি গরু নিয়ে গেল চোরচক্র

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১, ১.৩৪ অপরাহ্ণ
  • ১৫২ জন দেখেছে

ঝিনাইদহ প্রতিনিধি :: আমার জমি-জাতি কিছু নেই। মানুষের জমি লিজ নিয়ে চাষ করি। কষ্ট করে ৪ টে গরু পালিছিলাম। ২ টোর বাছুর হয়েছে। বাছুরগুলো বড় করতিছি। গরু কয়ডা পুষে ভাবছিলাম সংসার টা ভালো মত চালাবো। অনেক কষ্ট করে গরু গুলো গুছাইচি। দুধ পর্যন্ত দুয়ায়নে। খাওয়ার জন্যিই রাখিনে যে বাছুর বড় হোক। আমার কষ্টের গরুগুলো সব চুরি করে নিয়ে গেছে ভাই। আমার দুটো দুধ খাওয়া বাছুরগুলো থুয়ে গরু নিয়ে গেছে। ভগবান ওদের বিচার করবে। এর থেকে আমার মৃত্যুও ভালো ছিল’।

কাঁদতে কাঁদতে কথাগুলো বলছিল সদর উপজেলার পদ্মাকর ইউনিয়নের লৌহজংগা গ্রামের হতদরিদ্র কৃষক অসিম বিশ্বাস। মঙ্গলবার গভীর রাতে তার ৩টি গাভী ও ১ টি বকনা গরু নিয়ে গেছে চোর।

তিনি জানান, মঙ্গলবার রাত ১০ টার দিকে ৪ টি গরু খেতে দিয়ে ঘুমাতে যান তিনি। রাত ৩ টার দিকে ঘুম থেকে জেগে দেখেন গোয়ালে গরু নেয়। গোয়ালের তালা ভেঙ্গে, গরুর গলায় দেওয়া শেকল কেটে গরুগুলো চোর চক্র নিয়ে যায়। সকাল থেকে বাছুর দুটি দুধের জন্য ছটফট করছে। ৪ টি গরুর মুল্যে আনুমানিক সাড়ে ৪ লাখ টাকা।

গরুগুলো চুরি হওয়ায় দিশেহারা হয়ে পড়েছেন তিনি। ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মো: সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠিয়েছি।

অভিযোগের ভিত্তিতে চুরি যাওয়া গরুগুলো উদ্ধারসহ চোরদের ধরার চেষ্টা চলছে। বর্তমানে ঝিনাইদহে গরু চুরি ও ইজিবাইক চুরির ঘটনা বেড়েই চলছে বলে জানান স্থানীয় জনসাধারণ।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com