সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৭ পূর্বাহ্ন

একুশের বাণী :
দৈনিক একুশের বাণী একটি জাতীয় দৈনিক পত্রিকা , আমরা দীর্ঘ ২০ বছর যাবৎ সুনামের সহিত দেশের প্রত্যেকটি প্রান্ত থেকে মুহুর্তের খবর এনে তুলে ধরি আপনাদের সামনে , বর্তমানে আমরা ২০১৮ থেকে অনলাইন বার্সনেও আছি , আগামী ১০ দিনের মধ্যে ই-পেপারেও চলে আসবো । আমাদের তথ্য দিয়ে সহযোগীতা করুন , সত্য-তা যত গভিরেই থাকুক , জাতির সামনে তুলে আনবো আমরা । আমাদের ইমেইল করতে পারেন এই ঠিকানায়ঃ- dailyekusherbani2013@gmail.com/dailyekusherbani2018@gmail.com ... মোবাইল বার্তা বিভাগঃ- 01635757744 গভ,রেজি নং- ডিএ-২০৩৫। বর্ষ-20
শিরোনাম :
সংবর্ধিত হলেন সন্দ্বীপ ইউপি নির্বাচনে নির্বাচিত ৪ সিবিও সদস্য সড়ক দুর্ঘটনায় নিহত দুই সদস্যের পরিবারে নগদ অর্থ বিতরণ করেন গাজীপুর কাচামাল আড়ৎদার মালিক গ্রুপ। সাংবাদিক সংগঠনসমুহকে নিবন্ধনের আওতায় আনতে মন্ত্রীপরিষদে আবেদন ‘প্রতি উপজেলায় ফায়ার স্টেশন নির্মাণ শেষ পর্যায়ে’ ‘২৮ সেপ্টেম্বর থেকে ফের টিকা ক্যাম্পেইন’ কেশবপুরে দলিত জনগোষ্ঠীর জীবন-মান উন্নয়নে প্রশিক্ষণ সম্পন্ন শার্শা’য় অনুমতি বিহীন ক্লিনিকে অপারেশন ভিতিকর ছবি পোষ্ট করে ফেসবুকে বিজ্ঞাপন পদ্মা সেতুতে কোন দুর্নীতি হয়নি তা আজ প্রমাণিত: মতিয়া চৌধুরী সাংবাদিক সংগঠনসমুহকে নিবন্ধনের আওতায় আনতে মন্ত্রীপরিষদে আবেদন বাঁশখালীতে ১১হাজার ৫ শত পিস ইয়াবা সহ ২ জন মহিলা ও একজন পুরুষ গ্রেফতার বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি ৪র্থ দিনে ক্ষোভে ফুঁসছে গাজীপুরের মানুষ বাঁশখালীতে ১১ হাজার ৫শত পিস ইয়াবা সহ ২ জন মহিলা ও একজন পুরুষ গ্রেফতার ৭০ বছর পর মাকে দেখতে আসছেন হারানো ছেলে! নরসিংদী জেলায় করোনায় গরীব ও অসহায়দের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন গাজীপুরের মেয়রকে আ.লীগ থেকে বহিষ্কারের দাবিতে তৃতীয় দিনে বোর্ডবাজার সহ মহানগরীর বিভিন্ন স্থানে বিক্ষোভ প্রধানমন্ত্রীর এসডিজি অর্জনে গাজীপুর মেয়রের আনন্দ মিছিল হাটহাজারীতে দেয়াল চাপায় কলেজ ছাত্র নিহত আইএফআইসি ব্যাংক লিমিটেড নোয়াজিষপুর উপশাখা উদ্বোধন ‘আজাদ প্রোডাক্টস’ ফুটপাত থেকে শিল্পপতি হয়ে ওঠা সংগ্রামী জীবনের গল্প! সাতক্ষীরায় বিশ্ব ব্যক্তিগত গাড়ী মুক্ত দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত
গাজীপুর মহানগরের চান্দরায় ১৫ আগস্টে নিহত সকল শহীদদের স্মরনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

গাজীপুর মহানগরের চান্দরায় ১৫ আগস্টে নিহত সকল শহীদদের স্মরনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

গাজীপুর থেকে আব্দুল হামিদ খান ঃ

গাজীপুরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।

শুক্রবার সন্ধায় ৩৭নং ওয়ার্ডের বঙ্গবন্ধু কলেজের দক্ষিন পাশের বালুর মাঠে ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য হারুন অর রশিদ মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু কলেজের সাবেক অধ্যক্ষ ও গাজীপুর মহানগর আওয়ামীলীগের সফল সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ মহিউদ্দিন আহমেদ মহি। প্রধান অতিথির ভাষণে বলেন, স্বাধীন বাংলাদেশের স্থপতি, মহানায়ক বঙ্গবন্ধু ছিলেন অবিসংবাদিত নেতা। তিনি স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। বঙ্গবন্ধু বেঁচে থাকলে অল্পদিনেই বাংলাদেশ একটি স্বপ্নের সোনার বাংলাদেশ হিসেবে গড়ে উঠত। বাংলাদেশ বিশ্বের দরবারে একটি উন্নত, সমৃদ্ধশালী দেশ হিসেবে পরিগণিত হত। কিন্তু কুচক্রী মহল যারা শুরু থেকে বাংলাদেশকে স্বাধীন রাষ্ট্র হিসেবে মেনে নিতে পারেনি, যারা মহান মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানের প্রেতাত্মা হিসেবে এদেশে কাজ করেছে তারা সুপরিকল্পিত ভাবে বঙ্গবন্ধুকে হত্যা করে দেশের মাটিকে কলঙ্কিত করেছে। অভিভাবকহীন করেছে বাঙালি জাতিকে। সেই খুনী চক্রের দোসররা এখনো সক্রিয়, তারা সুযোগ পেলেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার পরিবার এবং বাঙালি জাতির ক্ষতি করবে। সুতরাং এই কুচক্রী মহল সম্পর্কে আমাদের অবশ্যই সতর্ক থাকতে হবে।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও ৩৫নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর এবং গাজীপুর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল। তিনি তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার আহ্বান জানান এবং ১৫ আগস্ট নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন। বঙ্গবন্ধুর বিরুদ্ধে ষড়যন্ত্রকারে সেদিন যারা বঙ্গবন্ধুসহ তার পরিবারকে নির্মমভাবে হত্যা করেছিল, সেই ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র এখনো থেমে নেই। তারা প্রতিনিয়ত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে এবং বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই এদের রুখতে হবে এখনই।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকীর আলোচনা ও দোয়া এবং গনভোজের সার্বিক তত্বাবধানে ছিলেন, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মানীত সদস্য ও গাছা থানা সভাপতি প্রার্থী হাজী শফিকুল ইসলাম শফিক। সফিক বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন উপজেলা জেলা এবং কেন্দ্রীয় পর্যায়ে অক্টোবর আছে। আর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে সকল ষড়যন্ত্র মোকাবেলা করা হবে ইনশাল্লাহ। যারা বঙ্গবন্ধুসহ তার পরিবারের সাথে বেঈমানি করেছে তাদেরকে এবং তাদের পরিবার সহ আত্মীয়-স্বজনকে বয়কট করতে হবে। অনুষ্ঠানে দাবি করা হয় বঙ্গবন্ধুর পলাতক খুনীদের অবিলম্বে ফাঁসির রায় কার্যকর করতে হবে এবং তাদের সকল স্থাবর-অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহানগর কৃষক লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও গাছা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী জনাব লিটন মোল্লা, গাছা থানা কৃষকলীগ সভাপতি শাহজালাল তরুণ ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিটন, গাজীপুর মহানগর মৎস্যজীবী লীগের যুগ্ম আহবায়ক হালিম খান, গাজীপুর মহানগর কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক শফিক খান, তাতীলীগ মহানগরের সহ-সভাপতি ও ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনাব মোঃ জামাল খান, গাজীপুর সিটি করপোরেশনের ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনাব হাজী আমির হোসেন, তরুন সমাজকর্মী ও ৩৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ইকবাল হোসেন মোল্লা, গাছা থানার কৃষক লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ জুম্মন খান, ৩৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী মোঃ সেলিম হোসেন সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা যুবলীগ, তাঁতী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও আওয়ামী লীগ এর সকল অঙ্গ সংগঠন।

অনুষ্ঠান শেষে ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া কামনা করা হয়। দোয়া শেষে সবার মাঝে তবারক বিতরণ করা হয়।

Comments

comments

Please Share This Post in Your Social Media

© 2018-2021, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com