বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
Situs Togel yang Menggemparkan: Prediksi yang Membawa Anda ke Kemenangan Tak Terduga! ডোমারে ৭ মাসের অন্তস্বতা স্কুলছাত্রী ধর্ষন যুবক গ্রেফতার। জলঢাকায় প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্গীরা। পাঁচবিবি ছমিরণনেছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় নামেই মডেল ।। গাজীপুরে আজকের দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ডোমারে উপজেলা পরিষদ হলরুমে চেক বিতরণ। টঙ্গী পূর্ব থানার বিশেষ অভিযানে ৬ কেজি গাঁজাসহ সহ গ্রেফতার ১ জলঢাকায় কাঁচাবাজার নিয়ন্ত্রণে ইউএনও’র মনিটরিং ৪ব্যবসায়ীর ৮০হাজার টাকা জরিমানা। গাইবান্ধায় অন্যের স্ত্রীকে নিয়ে পালালেন গণমাধ্যম কর্মী গাছা থানার বিশেষ অভিযানে ৭৮ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গাজীপুরে মাদ্রাসা শিক্ষক কতৃক ৯ম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রলোভনে  ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক- অভিযোগ তুলে নিতে চাপ প্রয়োগ গাউক চেয়ারম্যান আজমত উল্লাকে গাজীপুর জেলা তরুণ সংঘের পক্ষ থেকে গণসংর্বধনা দেওয়া হয়েছে। সেপ্টেম্বরের মধ্যেই ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে জামালপুর সদর উপজেলা পরিদর্শনে বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস সিরাজগঞ্জের তাড়াশ পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সন্দ্বীপে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মাষ্টার দেলোয়ার হোসেন ভাঙ্গায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন চাঁদাবাজীতে অতিষ্ঠ সন্দ্বীপ পৌরসভার ৯ নং ওয়ার্ডের জেলেরা হাফুস’র ব্যবস্থাপনায় করোনার টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন বিটিআরসি’র হ্যাম রেডিও লাইসেন্স প্রাপ্তি পরীক্ষায় দিদারুল ইকবাল উত্তীর্ণ হওয়ায় চট্টগ্রামে সংবর্ধনা
বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন
https://www.facebook.com/TrustFashionbdpage?mibextid=ZbWKwL
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0

গাজীপুরের মেয়রকে আ.লীগ থেকে বহিষ্কারের দাবিতে তৃতীয় দিনে বোর্ডবাজার সহ মহানগরীর বিভিন্ন স্থানে বিক্ষোভ

  • আপডেট টাইম : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১, ৩.৫৪ পূর্বাহ্ণ
  • ৩৭২ জন দেখেছে

মহানগর প্রতিনিধি ঃ

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলমকে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কারের দাবি জানানো হয়েছে। তাঁর বিরুদ্ধে বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার অভিযোগ তুলে শুক্রবার দিনভর গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করে গাজীপুর জেলা আওয়ামী লীগের নেতা–কর্মীরা এই দাবি জানান। মেয়র জাহাঙ্গীর আলমের গোপনে ধারণ করা একটি ভিডিও মঙ্গলবার বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জেলার কয়েকজন গুরুত্বপূর্ণ নেতা সম্পর্কে বিতর্কিত মন্তব্য করা হয়েছে বলে আওয়ামী লীগের নেতা–কর্মীরা অভিযোগ করেন।

ওই ভিডিও ভাইরাল হওয়ায় ক্ষোভে ফেটে পড়েন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা। গত বুধবার বৃহস্পতিবার ও শুক্রবার সকাল থেকে সন্ধা পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের কোথাও ঝাড়ুমিছিল, কোথাও বিক্ষোভ মিছিলসহ সড়কে টায়ার চালিয়ে প্রতিবাদ করেন তাঁরা। এতে সড়কের উভয় পাশে বেশি সময় ধরে যান চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়ে হাজারো মানুষ।

আজ বেলা সাড়ে তিনটা থেকেই ঢাকা–ময়মনসিংহ মহাসড়কের নগরীর বোর্ডবাজার ৩৫নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা ডাকে। এই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল, মহানগর ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম দ্বীপ, যুবলীগ নেতা আমিন উদ্দিন সরকার, ইসমাইল হোসেন, টঙ্গী পূর্ব থানা যুবলীগ নেতা ইসরাফিল হোসেন, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার সরকার, গাছা থানা কৃষকলীগের সভাপতি শাহাজালাল তরুন ও সাধারন সম্পাদক মনিরূজ্জামান লিটন, গাছা থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম শফিক সহ বিভিন্ন ওয়ার্ড ও থানার নেতাকর্মীবৃন্দ।

পাশাপাশি স্থানে দুই গ্রুপের সমাবেশ ডাকায় সংঘর্ষের আশঙ্কায় পূর্ব থেকেই বোর্ড বাজার এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়। দুই পক্ষের মিছিল চলাকালে নেতাকর্মীরা একে অপরকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়তে থাকে। এ সময় উভয়পক্ষের বেশ কিছু নেতাকর্মী আহত হয়। এসময় বোর্ড বাজার সহ আশপাশের এলাকায় থমথমে অবস্থা বিরাজ করে এবং সকল দোকানপাট বন্ধ করে দেওয়া হয়। প্রায় দুই ঘণ্টারও বেশি সময় ধরে সড়কে উত্তেজনা বিরাজ করে এবং রাস্তার দুই পাশে গাড়ি চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়ে মানুষের ব্যাপক দূর্ভোগ হয়।

এদিকে পুলিশ সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা গন ও ম্যাজিষ্ট্রেট প্রথম থেকেই ঘটনাস্থলে উপস্থিত থাকায় বড় ধরনের সংঘর্ষের ঘটনা ঘঠতে পারেনি। পুলিশ দুই গ্রুপকেই শান্ত থাকার আহ্বান জানান। দুই গ্রুপের টানটান উত্তেজনায় এলাকায় সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

অন্যদিকে টঙ্গী চেরাগ আলী, কলেজগেট, হোসেন মার্কেট, কোনাবাড়ী, পূবাইল সহ একত্র হতে থাকেন স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগসহ বিভিন্ন পর্যায়ের নেতা–কর্মীরা। এ সময় তাঁরা প্রধান প্রধান সড়কে ঝাড়ু নিয়ে বিক্ষোভ মিছিল করেন।

গতকাল টঙ্গীর স্টেশন রোড এলাকা, চেরাগ আলী, ও হোসেন মার্কেট এলাকায় সড়ক অবরোধ করে টায়ারে আগুন দিয়ে ক্ষোভ প্রকাশ করেন। সড়ক অবরোধ চলেছে বিকেল চারটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত। এরপর টঙ্গী রেলস্টেশন এলাকায় রেললাইনের ওপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন তাঁরা। বিকেল চারটার দিকে কলেজগেট এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগ। সেখানে মেয়র বিরোধী বিভিন্ন স্লোগান ও বক্তব্য দিয়েছে তারা।

এই বিষয়ে জানতে চাইলে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান বলেন, ‘বঙ্গবন্ধুকে নিয়ে যে উক্তি করা হয়েছে, সেটা অমার্জনীয় অপরাধ। রাষ্ট্রদ্রোহের শামিল। আমাদের নিয়ে যা বলেছে, সেটা নাহয় গায়ে মাখলাম না। কিন্তু বঙ্গবন্ধুকে নিয়ে যে কথা বলছে, সেটা মেনে নেওয়া যায় না। আমরা বিষয়টি নিয়ে দলীয়ভাবে বসে সিদ্ধান্ত নেব।’

বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার অভিযোগের বিষয়ে গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম বলেন, তাঁকে নিয়ে একটি পক্ষ নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। তারই অংশ হিসেবে তাঁর কিছু কথা এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে। যা প্রচার করা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। এসব ষড়যন্ত্র করে প্রচার করা হয়েছে বলে দাবি করে বৃহস্পতিবার তিনি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও বার্তাও প্রচার করেছেন।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com