শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম :
মধ্যরাতে গু লি ছোঁরে আ তঙ্ক সৃষ্টি করে মাছের খামার দ খল, একজন আ ট ক। Situs Togel yang Menggemparkan: Prediksi yang Membawa Anda ke Kemenangan Tak Terduga! ডোমারে ৭ মাসের অন্তস্বতা স্কুলছাত্রী ধর্ষন যুবক গ্রেফতার। জলঢাকায় প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্গীরা। পাঁচবিবি ছমিরণনেছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় নামেই মডেল ।। গাজীপুরে আজকের দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ডোমারে উপজেলা পরিষদ হলরুমে চেক বিতরণ। টঙ্গী পূর্ব থানার বিশেষ অভিযানে ৬ কেজি গাঁজাসহ সহ গ্রেফতার ১ জলঢাকায় কাঁচাবাজার নিয়ন্ত্রণে ইউএনও’র মনিটরিং ৪ব্যবসায়ীর ৮০হাজার টাকা জরিমানা। গাইবান্ধায় অন্যের স্ত্রীকে নিয়ে পালালেন গণমাধ্যম কর্মী গাছা থানার বিশেষ অভিযানে ৭৮ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গাজীপুরে মাদ্রাসা শিক্ষক কতৃক ৯ম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রলোভনে  ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক- অভিযোগ তুলে নিতে চাপ প্রয়োগ গাউক চেয়ারম্যান আজমত উল্লাকে গাজীপুর জেলা তরুণ সংঘের পক্ষ থেকে গণসংর্বধনা দেওয়া হয়েছে। সেপ্টেম্বরের মধ্যেই ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে জামালপুর সদর উপজেলা পরিদর্শনে বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস সিরাজগঞ্জের তাড়াশ পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সন্দ্বীপে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মাষ্টার দেলোয়ার হোসেন ভাঙ্গায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন চাঁদাবাজীতে অতিষ্ঠ সন্দ্বীপ পৌরসভার ৯ নং ওয়ার্ডের জেলেরা হাফুস’র ব্যবস্থাপনায় করোনার টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন
বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন
https://www.facebook.com/TrustFashionbdpage?mibextid=ZbWKwL
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0

গরীব অসহায় প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করলেন আগামী মেয়র প্রার্থী মামুন মন্ডল

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২, ৬.০৫ অপরাহ্ণ
  • ১২৯ জন দেখেছে

আব্দুল হামিদ খানঃ

গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৫ নম্বর ওয়ার্ড থেকে বার বার নির্বাচিত কাউন্সিলর আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল গরিব অসহায় প্রতিবন্ধী ও দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন।

০৭ ডিসেম্বর শুক্রবার বিকেলে নগরীর ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্বরে এ কম্বল বিতরণ করা হয়।
প্রায় পাঁচ শতাধিক লোকের মাঝে মামুন মন্ডল নিজে উপস্থিত থেকে এই কম্বল বিতরণ করেন। কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বাবুল মন্ডল, সাবেক গাছা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ শাহজাহান মাস্টার, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের গাছা থানা শাখার সাধারণ সম্পাদক মোঃ মিলন মিয়া, ৩৫ নং ওয়ার্ড সচিব মোঃ আবু সাঈদ গাছা থানা কৃষক লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোঃ জম্মুন খান ও মোঃ জাহাঙ্গীর আলম সহ আরো অনেকে।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, প্রতি বছরের ন্যায় এবারও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। বিগত দিন করেনা মহামারী কালেও আমি আমার নিজস্ব অর্থায়নে গরীব অসহায় ও দুস্থদের মাঝে চাল,ডাল,চিনি,সেমাই সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করে আসছি।

মামুন মন্ডল বলেন, আমি ছাত্র জীবন থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছি। সধারণ খেটে খাওয়া মানুষের জন্যই আমার রাজনীতি। সুতরাং যতদিন বেঁচে থাকব সাধারণ মানুষের সুখে দুঃখে সর্বদা তাদের পাশে থাকব ইনশাআল্লাহ। জনগণকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা আমাকে ভালবেসে পরপর দুই বার এই ওয়ার্ডে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত করেছেন।এজন্য আমি আপনাদের কাছে চির ঋণী। তিনি বলেন, নির্বাচনের পূর্বে আপনাদের নিকট দেওয়া আমার প্রতিশ্রুতি আমি সাধ্যমত পূরণ করার চেষ্টা করছি।
ভুল ত্রুটি হলে মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট ক্ষমাচাই, আপনারাও ক্ষমা করে দিবেন।

তিনি বলেন, আগামী গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আমি আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশা করি। ইনশাআল্লাহ আমি আশা করি নিশ্চয়ই আপনাদেরকে আমার পাশে পাব। আগামীতে ও এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com