শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম :
মধ্যরাতে গু লি ছোঁরে আ তঙ্ক সৃষ্টি করে মাছের খামার দ খল, একজন আ ট ক। Situs Togel yang Menggemparkan: Prediksi yang Membawa Anda ke Kemenangan Tak Terduga! ডোমারে ৭ মাসের অন্তস্বতা স্কুলছাত্রী ধর্ষন যুবক গ্রেফতার। জলঢাকায় প্রতিমা তৈরিতে ব্যস্ত মৃৎশিল্গীরা। পাঁচবিবি ছমিরণনেছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় নামেই মডেল ।। গাজীপুরে আজকের দর্পণ পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ডোমারে উপজেলা পরিষদ হলরুমে চেক বিতরণ। টঙ্গী পূর্ব থানার বিশেষ অভিযানে ৬ কেজি গাঁজাসহ সহ গ্রেফতার ১ জলঢাকায় কাঁচাবাজার নিয়ন্ত্রণে ইউএনও’র মনিটরিং ৪ব্যবসায়ীর ৮০হাজার টাকা জরিমানা। গাইবান্ধায় অন্যের স্ত্রীকে নিয়ে পালালেন গণমাধ্যম কর্মী গাছা থানার বিশেষ অভিযানে ৭৮ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। গাজীপুরে মাদ্রাসা শিক্ষক কতৃক ৯ম শ্রেণীর ছাত্রীকে বিয়ের প্রলোভনে  ধর্ষণের অভিযোগে শিক্ষক আটক- অভিযোগ তুলে নিতে চাপ প্রয়োগ গাউক চেয়ারম্যান আজমত উল্লাকে গাজীপুর জেলা তরুণ সংঘের পক্ষ থেকে গণসংর্বধনা দেওয়া হয়েছে। সেপ্টেম্বরের মধ্যেই ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধন করা হবে জামালপুর সদর উপজেলা পরিদর্শনে বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস সিরাজগঞ্জের তাড়াশ পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সন্দ্বীপে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হলেন মাষ্টার দেলোয়ার হোসেন ভাঙ্গায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন চাঁদাবাজীতে অতিষ্ঠ সন্দ্বীপ পৌরসভার ৯ নং ওয়ার্ডের জেলেরা হাফুস’র ব্যবস্থাপনায় করোনার টিকা প্রদান কার্যক্রম উদ্বোধন
বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন
https://www.facebook.com/TrustFashionbdpage?mibextid=ZbWKwL
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0
google.com, pub-4295537314387688, DIRECT, f08c47fec0942fa0

৮ জনকে কারাগারে প্রেরণ গাছা থানা বিএনপির আড়াইশ’ নেতাকর্মীর নামে পুলিশের মামলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২, ১১.৫৬ অপরাহ্ণ
  • ১৬৩ জন দেখেছে

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর মহানগরের গাছায় বিএনপির গণসমাবেশের লিফলেট বিতরণকালে গ্রেফতার ৮ নেতাকর্মীকে বৃহস্পতিবার জেলহাজতে পাঠানো হয়েছে। এঘটনায় পুলিশ বাদী হয়ে ‘অন্তর্ঘাত ও নাশকতামূলক’ কর্মকান্ডের অভিযোগে গাছা থানা বিএনপির ২৭ নেতাকর্মীর নামোল্লেখ সহ অজ্ঞাত প্রায় আড়াইশ’ জনের বিরুদ্ধে মামলা দিয়েছে।

মামলায় গ্রেফতারকৃতরা হলেন, গাছা থানা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইদ্রিস আলী, নগরীর ৩৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি রমজান আলী, সাবেক সভাপতি মোহাম্মদ আলী, ৩৩ নম্বর ওয়ার্ড যুবদলের সভাপতি হাসিবুর রহমান সুমন, গাছা থানা যুবদলের সদস্য এমদাদ খান, সেলিম মিয়া, মো. আনোয়ার হোসেন ও গাছা থানা বিএনপির সদস্য জাহাঙ্গীর হোসেন।
বুধবার স্থানীয় ৩৬ নম্বর ওয়ার্ডের ইছর এলাকায় আগামী ১০ ডিসেম্বর রাজধানীতে অনুষ্ঠিতব্য বিএনপির গণসমাবেশের লিফলেট বিতরণকালে তাদেরকে গ্রেফতার করা হয়।

গণসমাবেশের লিফলেট বিতরণে পুলিশের বাধা ও নেতাকর্মীদের গ্রেফতারের ঘটনায় গাজীপুর মহানগর বিএনপির সদস্য সচিব মো. শওকত হোসেন সরকার তীব্র নিন্দা ও অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তির দাবি জানিয়ে বলেন, বুধবার বিকালে আমরা গাছা থানার ইছর এলাকায় লিফলেট বিতরণ করছিলাম। কর্মসূচীর উদ্বোধন করে আমি চলে আসার পর গাছা থানা পুলিশ আমাদের নেতাকর্মীদেরকে লিফলেট বিতরণে বাধা দেয় এবং ৮ জন নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে এ ঘটনায় পৃথক বিবৃতিতে মহানগর বিএনপির সাবেক সভাপতি দলের কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার ও কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম এক বিবৃতিতে বলেন, অবৈধ সরকার মানুষের বাক স্বাধীনতা ও গণতন্ত্র হরণ করে ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে চায়। কিন্তু এবার তাদের সেই দিবাস্বপ্ন আর পূরণ হবে না। অবৈধ সরকারের জুলুম নির্যাতন দুর্নীতি লুটপাট দুঃশাসনে অতিষ্ঠ মানুষ ফুঁসে উঠেছে। গ্রেফতার ধর পাকড় চালিয়ে ১০ ডিসেম্বরের গণজোয়ার ঠেকানো যাবে না।

এব্যাপারে গাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইব্রাহীম হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, অন্তর্ঘাত ও নাশকতামূলক কর্মকান্ডের অভিযোগে ২৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০০ থেকে ২৫০ জনের নামে মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত ৮ জনকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com