শনিবার, ১১ মে ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ইন্টার’নেট সেবায় প্রভাব’শালী কেউ প্র’ভাব খাটাতে পারবে না : প্রতি’মন্ত্রী পলক ঢাকাসহ আসপাশের লোড’শে’ডিং দেওয়ার ইঙ্গি’ত দিলেন বি’দ্যুৎ প্রতিমন্ত্রী ৫০ কোটি টাকার রেলস্টেশনে নেই আয় গাইবান্ধায় ট্রেনে কা’টা পড়ে এক নারী নি’হ’ত সন্দ্বীপে একটি ঘর পাওয়ার আকুতি বিধবা ও সন্তান বিহীন নাজমার চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে দুই উপজেলায় ২৩ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। জমির ভু’য়া খতিয়ান খুলে আদালতের ডি’ক্রি! আদালতের আদেশে উ’চ্ছে’দ ব’ন্ধ। অপরূপ প্রকৃতি ফুটেছে রক্তিম লাল কৃষ্ণচূড়া ফুল আশুলিয়া নয়, নতুন নকশায় গাজীপুর টঙ্গীতে যাবে মেট্রোরেল বশেমুরবিপ্রবিতে নিয়োগবোর্ডকে কে’ন্দ্র করে সাবেক উপাচার্যের বি’রু’দ্ধে মি’থ্যা’চারের অ’ভি’যো’গ ফেনীতে মেঘনা ব্যাংকের ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত এক ইঞ্চি জমিও অনাবাদি না রাখার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জে অটোস্ট্যান্ডের নিয়ন্ত্রণ নিয়ে সংঘর্ষে নিহত ৪ জন দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন সমাপ্ত কেউ আমাকে জনগণ থেকে দূরে সরাতে পারবে না : সংসদে প্রধানমন্ত্রী সৌদি আরবে পৌঁছেছে বাংলাদেশের প্রথম হাজীদের ফ্লাইট টঙ্গী থেকে দিয়া/বাড়ী মেট্রো/রেল স্টেশন পর্যন্ত শা,টল বাস চালু বাংলাদেশের উবার যাত্রীরা সবচেয়ে বেশি যেসব জিনিস ভুলে ফেলে যান পৃথিবীর সেরা হার্ডিঞ্জ ব্রীজ ধ্বংসের পাঁয়তারা চলছে কতিপয় রাজনৈতিক নেতার ছত্রছায়ায় তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দুই ইউপি চেয়ারম্যানের বি’রু’দ্ধে গ’ণ ধ’র্ষ’ণ মা’ম’লা!

কামরাঙ্গীরচর থানা কৃষক লীগের পক্ষ থেকে অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপিকে গণসংবর্ধনা

  • আপডেট টাইম : সোমবার, ২৩ জানুয়ারি, ২০২৩, ১.৫৩ পূর্বাহ্ণ
  • ৫৯ জন দেখেছে

 মোঃ ইব্রাহিম হোসেনঃ

সাবেক খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি দ্বিতীয়বারের মতো আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় এবং কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনা দেওয়া হয়েছে। ২১ জানুয়ারি ২০২৩ রোজ শনিবার রাজধানীর কামরাঙ্গীরচর থানা কৃষক লীগের পক্ষ থেকে এই গণসংবর্ধনা দেওয়া হয়।

গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এ্যাড উম্মে কুলসুম স্মৃতি এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাড শামিমা শাহরিয়ার এমপি, সাংগঠনিক সম্পাদক গাজী জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম বাদশা এবং ঢাকা মহানগর দক্ষিণ কৃষক লীগের সভাপতি আব্দুস সালাম বাবু।

গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্বে করেন, কামরাঙ্গীরচর থানা কৃষক লীগের সভাপতি হাজী মোঃ শাহ আলম।অনুষ্ঠান সঞ্চালনায় করেন, কামরাঙ্গীরচর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন।

সংবর্ধনা অনুষ্ঠানে কামরাঙ্গীরচর থানা কৃষক লীগ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com