রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম ব’ম সহ দুইজন গ্রে’ফ’তা’র লালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল জলঢাকায় প্রভাবশালী বাপ ছেলের বি’রু’দ্ধে অসহায় নারীর কুৎসা রটানোর অ’ভি’যো’গ উপজেলা নির্বাচন নিয়ে শংকা নেই, অতিরিক্ত সচিব শ্রীপুরে বজ্রপাতে কিষানীর মৃ’ত্যু সুপারি চুরির সন্দেহে দুই শিশুকে পা’শ’বি’ক’ভাবে নি’র্যা’ত’নের অ’ভি’যো’গ সাঘাটায় ইট ভাটায় অ’ভি’যা’ন চালিয়ে ৮০ হাজার টাকা জ’রি’মা’না গাইবান্ধায় জমির জন্য চাচার হাতে ভাতিজি খু’ন সীতাকুণ্ডে ওলিয়ে কামেল মাহমুদুর রহমান কমপ্লেক্সের গুণীজন সংবর্ধনা ; মহিলা মাদরাসার ফলক উন্মোচন গাজীপুরে কৃ’ষি ফাউন্ডে’শন (এনজিও) ঋ’ণ দেওয়ার নামে নারীদের ৮০ লা’খ টাকা নিয়ে উ’দা’ও আম নিয়ে সি’ন্ডি’কেট হতে দেয়া হবে না : কৃষি’মন্ত্রী আব্দুস শহীদ সকলের প্র’চেষ্টায় আ’ত্ম’হত্যা নিরসন সম্ভ’ব : প্রতি’মন্ত্রী সিমিন হোসেন (রিমি) সরি টু সে!শি’ল্পী সমিতির নবাগত সেক্রে’টারি যার কোনো শি’ক্ষা নে’ই গাজীপুর কাউন্সিলরে’র নেতৃ’ত্বে ওয়ার্ক’সপ কর্মী’কে মার’ধর থানায় অ’ভিযো’গ হামিদুর রহমান সাংস্কৃ’তিক কে’ন্দ্র ও জাপান দূতা’বাসের যৌ’থ আয়োজনে ক্যালিগ্রা’ফি কর্ম’শালার উদ্বো’ধন হবিগঞ্জের লাখাইয়ে আলোচিত নয়ন হত্যার রহস্য উদঘাটনসহ ৪ আসামী গ্রেপ্তার চট্টগ্রামের পতেঙ্গায় লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রিলাক্স পরিবহণের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : নিহত ৫ ইয়ু’থ লা’র্নিং সেন্টা’রের লার্না’র ও উদ্যোক্তা’দের নিয়ে ইউ’এস’এস এর ত্রৈ’মাসিক সভা প্রতারকের খপ্পরে সর্বশান্ত দু’ব্যবসায়ী

সীতাকুণ্ডে পাঁচ হাজার টাকার জন‍্য চালক হত‍্যা

  • আপডেট টাইম : রবিবার, ২৯ জানুয়ারি, ২০২৩, ৫.২৩ অপরাহ্ণ
  • ৭১ জন দেখেছে
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধিঃ
সীতাকুণ্ডে চাঞ্চল্যকর সিএনজি চালক ইমরান হোসেন হত্যা মামলার ৪ আসামিকে গ্রেফতার করেছে, পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ শাহাদাত হোসেন এর নেতৃত্বে ২৫ জানুয়ারী (বুধবার) ৪ আসামি যথাক্রমে মোঃ জাহেদ হোসেন (২০), নূর আহাম্মদ (৪০), মোঃ মোস্তাফিজুর রহমান সাকিব (২০), মোঃ ইসমাইল হোসেন রানা (২৪) গ্রেফতার করে। তাদের কাছ থেকে একটি সিএনজি ও হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়।
ঘটনার বিবরণে জানা যায়, গত বছরের ৪ সেপ্টেম্বর রাতে সীতাকুণ্ড পৌরসদরের ফায়ার সার্ভিসের সামনে রাস্তার পশ্চিম পার্শ্বে দাবীকৃত ৫ হাজার টাকা চাঁদা না দেওয়ায় আসামীরা সিএনজি চালক একরাম হোসেন (২০) কে হত্যা করে।
ঘটনার পর নিহত একরাম হোসেন ভাই নুরুল হুদা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় এজাহার দায়ের করে। এরপর হত্যা মামলাটি থানা পুলিশের তদন্তের পাশাপাশি ছায়া তদন্তে নামে পিবিআই চট্টগ্রাম জেলার এসআই মোঃ শাহাদাত হোসেনের নেতৃত্ব একটি টিম। বিশ্বস্ত গুপ্তচর নিয়োগ এবং আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ৪ আসামীকে গ্রেফতার করে গত বৃহস্পতিবার আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করলে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খান আসামী সাকিব ও রানাকে ৩ দিন এবং নুর আহাম্মদ ও জাহেদ হোসেনকে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আসামীগণ ঘটনার স্বীকারোক্তি জবানবন্ধী দেয়।
আসামিদের মধ্যে মোঃ জাহেদ, সাকিব, এবং মোঃ রানা (২৪) তিনজনই সিএনজি চালক আর নুর আহম্মদ সিএনজি অটোরিক্সা মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক।
শনিবার সকালে ৪ আসামিকে নিয়ে পিআইবি টিম ঘটনাস্থল সীতাকুণ্ডের ফায়ার সার্ভিসের সামনে মহাসড়কের পশ্চিম পার্শ্বে সেই দিনের খুনের বর্ণনামতে মহড়া দেয়। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি পুকুর থেকে উদ্ধার করা হয়।
এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার, তদন্ত তদারককারী কর্মকর্তা নাজমুল হাসানসহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ এবং আইনশৃংখলা বাহিনী।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক মোঃ শাহাদাত হোসেন বলেন, মামলাটি অধিকতর গুরুত্ব দিয়ে ছায়া তদন্ত করে এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ৪ আসামীকে গ্রেফতার করা। তাদের স্বীকারোক্তি মতে ঘটনাস্থলে গিয়ে খুনের মহড়া করে দেখানো হয় এবং তাদের দেখানো মতে হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি পুকুর থেকে উদ্ধার করা হয়।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com