শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ইয়ু’থ লা’র্নিং সেন্টা’রের লার্না’র ও উদ্যোক্তা’দের নিয়ে ইউ’এস’এস এর ত্রৈ’মাসিক সভা প্রতারকের খপ্পরে সর্বশান্ত দু’ব্যবসায়ী পলাশবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মৌসুমি ফলে ভর’পুর বগুড়ার বাজার চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া  সাতক্ষীরা পৌর ভূমি অফিসে নায়েবের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন নিয়ে গড়িমাসি গাজীপুরে প্যানেল মেয়র প্রভাব খাটিয়ে ছেলেকে বর্জ্য অপসারণের কাজ দেওয়ার অভিযোগ রাজশাহীতে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাস পুকুর উন্মুক্ত রাজশাহীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক আলোচনা সভা রূপপুর এনপিপিতে আন্তর্জাতিক ‘স্মৃতি উদ্যান’ ইভে’ন্ট আয়ো’জিত রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ১০০ গ্রাম হে’রো’ইন, ২০ বোতল ফে’ন্সি’ডি’ল ও ২০০ পিছ ই’য়া’বা-সহ গ্রে’ফ’তা’র: ১ নাগেশ্বরীতে এবার ধানের বাম্পার ফলন ডিমলায় আ’গু’নে পুড়ে বসতঘর ছাই, ক্ষয়ক্ষ’তি ২০ লাখ। শ্রীপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে নিখোঁজের একদিন পর হাসপাতাল থেকে ম’র’দে’হ উ’দ্ধা’র অনুমোদন’হীন ৫ পানী’য় নি’ষি’দ্ধ চেয়ে মামলা, মালিকদের ত’লব উত্তরায় ড্রাইভওয়ে অবমুক্ত করে ট্রাফিক উত্তরা পশ্চিম জোন স্কুল ড্রেস না পড়ায় শিক্ষার্থীকে বে’ধ’ড়’ক মা’র’ধ’রের অ’ভি’যো’গ প্রধান শিক্ষকের বি’রু’দ্ধে গাজীপুর মহা’নগরের স্বেচ্ছা’সেবক লী’গের ৮ থানা ও ওয়ার্ড ক’মিটি গ’ঠন  গাজীপুরে ৩১ জন হিজড়া’রা কে কৃ’ষি কাজে প্র’শিক্ষণ দেন জেলা কৃ’ষি অফিস  এমভি আব্দুল্লাহর নাবিকরা স্বজনদের কাছে ফিরছেন আজ

বাঁশখালীতে টাকা দিয়েও মিলছে না পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহক সেবা

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩, ৪.৪৪ অপরাহ্ণ
  • ৬১ জন দেখেছে

মুহাম্মদ আনিসুর রহমান :: চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর আওতাধীন বাঁশখালী জোনাল অফিসে মিলছে না গ্রাহক সেবা। পল্লী বিদ্যুৎ অফিসে সেবার জন্য গেলেই দেখা মিলে দালালের। দালাল ব্যাতীত কোন সেবা মিলে না এ অফিসে। এ যেন এক দালালদের পরাশক্তিতে গ্রাস করছে অফিসকে। কোন প্রকার সেবার জন্য গেলেই প্রথমে দালালকে দিতে হয় নির্দিষ্ট পরিমাণ টাকা তারপরও নির্দিষ্ট সময়ে মিলে না গ্রাহক সেবা।

হয়রানি শেষ নাই এ জোনাল অফিসে। ইলেক্ট্রিশিয়ান রিপোর্ট ব্যাতীত মিটার পাওয়া যায় না বলে ওয়্যারিং পরিদর্শক বলে ইলেক্ট্রিশিয়ান রিপোর্ট নিন আর ইলেক্ট্রিশিয়ান নামক দালালগুলো স্বাক্ষর দিতে বলে কন্টাক্ট করতে হবে অন্যতায় মিটার পাবেনা। কন্টাক্ট না করলেও স্বাক্ষর বাবদ তাদেরকে দিতে হয় ১৫৫০টাকা কন্টাক্ট করলে এক মাসে ৪০০০টাকা ২মাসে ৩০০০টাকা এবং সাপ্তাহের ভিতর লাগলে ১০-১২হাজার টাকা গুনতে হয় দালালদের। দালাল ব্যতীত মিটার মিলে না এ অফিসে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ইলেক্ট্রিশিয়ান নামক দালাল বলেন, আমাদের এক মিটারে নিতে হয় ৩০০০টাকা এ টাকাগুলো শুধু আমার না এ টাকাগুলো ওয়্যারিং পরিদর্শক ও জুনিয়র ইন্জিনিয়ার বা এজিএমদের দিতে হয় পাঁচশত টাকা করে না হয় তারাও স্বাক্ষর করেনা এতে মিটার দেওয়া অসম্ভব তাই সমিতির ফি জমানত ৪০০টাকা হলে নিতে হয় বেশি টাকা না হয় মিটারের অনুমোদন হয়না। এ ছাড়াও লোডশেডিং এ অতীষ্ট বাঁশখালীর সর্বস্হের মানুষ সামান্য বৃষ্টি বা বাতাসের অজুহাতে বিদ্যুৎ বন্ধ এক থেকে তিন চারদিন। দৈনিক ১০-১৫বারের ঐদিক লোডশেডিং এ বিষয়ে কোন মাথাব্যথা নেই সংশ্লিষ্ট কর্মকর্তাদের।

পল্লী বিদ্যুৎ এর অভিযোগ কেন্দ্রের নম্বারে কল করলে রিসিভ করেনা বরং নম্বার ব্যাস্হ করে রাখেন এ জোনাল অফিসের কর্মকর্তারা। এ ব্যাপারে বাঁশখালী পল্লী বিদ্যুৎ এর ডিজিএম এর সাথে কথা বলতে চাইলে ওনাকে পাওয়া যায়নি এবং এজিএম কোন মন্তব্য করেননি।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com