রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
ঝিনাইদাহ থোকায় থোকায় ঝু’লছে মি’ষ্টি লাল আ’ঙু’র কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের নারী শাখার প্রধান সমন্বয়ক আকিম ব’ম সহ দুইজন গ্রে’ফ’তা’র লালপুরে নর্থ বেঙ্গল সুগার মিলে বিক্ষোভ মিছিল জলঢাকায় প্রভাবশালী বাপ ছেলের বি’রু’দ্ধে অসহায় নারীর কুৎসা রটানোর অ’ভি’যো’গ উপজেলা নির্বাচন নিয়ে শংকা নেই, অতিরিক্ত সচিব শ্রীপুরে বজ্রপাতে কিষানীর মৃ’ত্যু সুপারি চুরির সন্দেহে দুই শিশুকে পা’শ’বি’ক’ভাবে নি’র্যা’ত’নের অ’ভি’যো’গ সাঘাটায় ইট ভাটায় অ’ভি’যা’ন চালিয়ে ৮০ হাজার টাকা জ’রি’মা’না গাইবান্ধায় জমির জন্য চাচার হাতে ভাতিজি খু’ন সীতাকুণ্ডে ওলিয়ে কামেল মাহমুদুর রহমান কমপ্লেক্সের গুণীজন সংবর্ধনা ; মহিলা মাদরাসার ফলক উন্মোচন গাজীপুরে কৃ’ষি ফাউন্ডে’শন (এনজিও) ঋ’ণ দেওয়ার নামে নারীদের ৮০ লা’খ টাকা নিয়ে উ’দা’ও আম নিয়ে সি’ন্ডি’কেট হতে দেয়া হবে না : কৃষি’মন্ত্রী আব্দুস শহীদ সকলের প্র’চেষ্টায় আ’ত্ম’হত্যা নিরসন সম্ভ’ব : প্রতি’মন্ত্রী সিমিন হোসেন (রিমি) সরি টু সে!শি’ল্পী সমিতির নবাগত সেক্রে’টারি যার কোনো শি’ক্ষা নে’ই গাজীপুর কাউন্সিলরে’র নেতৃ’ত্বে ওয়ার্ক’সপ কর্মী’কে মার’ধর থানায় অ’ভিযো’গ হামিদুর রহমান সাংস্কৃ’তিক কে’ন্দ্র ও জাপান দূতা’বাসের যৌ’থ আয়োজনে ক্যালিগ্রা’ফি কর্ম’শালার উদ্বো’ধন হবিগঞ্জের লাখাইয়ে আলোচিত নয়ন হত্যার রহস্য উদঘাটনসহ ৪ আসামী গ্রেপ্তার চট্টগ্রামের পতেঙ্গায় লরি নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রিলাক্স পরিবহণের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : নিহত ৫ ইয়ু’থ লা’র্নিং সেন্টা’রের লার্না’র ও উদ্যোক্তা’দের নিয়ে ইউ’এস’এস এর ত্রৈ’মাসিক সভা

নির্বাচন পরবর্তী গাছা থানা আ.লীগের মূল্যায়ন সভায় হট্রগোল চেয়ার ছোঁড়াছুঁড়ি আহত ৬!

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুন, ২০২৩, ৬.০৮ অপরাহ্ণ
  • ৬৪ জন দেখেছে
গাছায় নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভায় উপস্থিত যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

মোঃ সোহেল মিয়া (গাজীপুর) থেকেঃ

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি বলেছেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে নৌকা হেরেছে দলীয় কিছু মোনাফেক ও বেঈমানের কারণে।

যারা দলের লোক হয়েও নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর পক্ষে কাজ না করে গোপনে অন্য মেয়র প্রার্থীর পক্ষে কাজ করেছেন, তারা ক্ষমার অযোগ্য।

তারা নৌকার সঙ্গে বেঈমানী করে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন। যারা নৌকার সঙ্গে বেঈমানী করেছে তাদের প্রত্যেকের বিরুদ্ধে সাংগঠনিক শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

এ জন্য মোনাফেক ও মীরজাফরদের চিহ্নিত করে তালিকা তৈরি করা হচ্ছে। নতুবা আগামী জাতীয় সংসদ নির্বাচনে এর প্রভাব পড়তে পারে। তাই আগামী নির্বাচনের আগে আওয়ামীলীগকে পুর্ণগঠন করে প্রস্তুত করা হবে।

সোমবার দুপুরে গাছা থানা আ.লীগের উদ্যোগে নগরীর বোর্ডবাজার এলাকায় মোল্লা কমিউনিটি সেন্টারে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন পরবর্তী মূল্যায়ন সভায় অংশ নিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মূল্যায়ন সভায় প্রধান আলোচকের বক্তব্যে নগর আ.লীগ সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান বলেন, প্রধানমন্ত্রী আমাকে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসাবে নিযুক্ত করেছেন এবং এর সাথে সাথে নগর আ.লীগকে সুসংগঠিত করতে দায়িত্ব দিয়েছেন। এ ছাড়া নেত্রী আমাকে নৌকার পরাজয়ের কারণ অনুসন্ধান করে একটি প্রতিবেদন দিতে বলেছেন।সেই নির্দেশ বাস্তবায়নের লক্ষে থানা পর্যায়ে এ মূল্যায়ন সভা অনুষ্ঠিত হচ্ছে।

থানা আ.লীগের সভাপতি অধ্যক্ষ মহিউদ্দিন আহমেদ মহির সভাপতিত্বে ও সম্পাদক হাজী আদম আলীর সঞ্চালনায় বক্তব্য দেন, আ.লীগ নেতা ওসমান আলী, মো. শহীদুল্লাহ, এস এম শামীম, আব্দুল্লাহ আল মামুন মন্ডল, মো. সাইফুল ইসলাম দুলাল, মীর ওসমান গনি কাজল, হাজী মনির, রাশেদুজ্জামান জুয়েল মন্ডল, মো. জাহাঙ্গীর আলম, মো. ইকবাল হোসেন মোল্লা, মো. বাবুল হোসেন মন্ডল, মোস্তফা খান, তৌহিদুল ইসলাম দীপ, মো. মোশিউর রহমান সরকার বাবু, লিটন মোল্লা, মো. শফিকুল ইসলাম শফিক প্রমুখ।

এদিকে মূল্যায়ন সভা চলাকালে বক্তব্য দেওয়াকে কেন্দ্র করে দুপক্ষের নেতাকর্মীদের মধ্যে হট্রগোল শুরু হয়। এতে এক পর্যায়ে চেয়ার ছোঁড়াছুড়ির ঘটনা ঘটে।

এসময় মো. রিদয়, মো. শফিক, মো. আশিক, মো. জাহাঙ্গীর, মো. বাবু ও ফারুক নামে ৬ নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের স্থানীয় বিভিন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com