শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রিলাক্স পরিবহণের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : নিহত ৫ ইয়ু’থ লা’র্নিং সেন্টা’রের লার্না’র ও উদ্যোক্তা’দের নিয়ে ইউ’এস’এস এর ত্রৈ’মাসিক সভা প্রতারকের খপ্পরে সর্বশান্ত দু’ব্যবসায়ী পলাশবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মৌসুমি ফলে ভর’পুর বগুড়ার বাজার চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া  সাতক্ষীরা পৌর ভূমি অফিসে নায়েবের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন নিয়ে গড়িমাসি গাজীপুরে প্যানেল মেয়র প্রভাব খাটিয়ে ছেলেকে বর্জ্য অপসারণের কাজ দেওয়ার অভিযোগ রাজশাহীতে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাস পুকুর উন্মুক্ত রাজশাহীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক আলোচনা সভা রূপপুর এনপিপিতে আন্তর্জাতিক ‘স্মৃতি উদ্যান’ ইভে’ন্ট আয়ো’জিত রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ১০০ গ্রাম হে’রো’ইন, ২০ বোতল ফে’ন্সি’ডি’ল ও ২০০ পিছ ই’য়া’বা-সহ গ্রে’ফ’তা’র: ১ নাগেশ্বরীতে এবার ধানের বাম্পার ফলন ডিমলায় আ’গু’নে পুড়ে বসতঘর ছাই, ক্ষয়ক্ষ’তি ২০ লাখ। শ্রীপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে নিখোঁজের একদিন পর হাসপাতাল থেকে ম’র’দে’হ উ’দ্ধা’র অনুমোদন’হীন ৫ পানী’য় নি’ষি’দ্ধ চেয়ে মামলা, মালিকদের ত’লব উত্তরায় ড্রাইভওয়ে অবমুক্ত করে ট্রাফিক উত্তরা পশ্চিম জোন স্কুল ড্রেস না পড়ায় শিক্ষার্থীকে বে’ধ’ড়’ক মা’র’ধ’রের অ’ভি’যো’গ প্রধান শিক্ষকের বি’রু’দ্ধে গাজীপুর মহা’নগরের স্বেচ্ছা’সেবক লী’গের ৮ থানা ও ওয়ার্ড ক’মিটি গ’ঠন  গাজীপুরে ৩১ জন হিজড়া’রা কে কৃ’ষি কাজে প্র’শিক্ষণ দেন জেলা কৃ’ষি অফিস 

কালীগঞ্জ মোচিকের অবসরপ্রাপ্ত শ্রমিক কর্মচারীর পাওয়ানা ১৭ কোটি ৩২ লাখ

  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০২৩, ১১.৫৫ অপরাহ্ণ
  • ৬৫ জন দেখেছে
ঝিনাইদহ সংবাদদাতা-
ঝিনাইদহ কালীগঞ্জে অবসরোত্তর ও বকেয়া গ্র্যাচুয়েটি ভাতার দাবিতে ঝিনাইদহে মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে মোবারকগঞ্জ সুগার মিলের অবসরপ্রাপ্ত কর্মচারীরা।
বুধবার সকালে কালীগঞ্জ মোবারকগঞ্জ সুগার মিলের সামনে এ কর্মসূচীর আয়োজন করে অবসরপ্রাপ্ত শ্রমিক, কর্মচারী ও কল্যাণ সমিতি। এতে ব্যানার ফেস্টুন নিয়ে সংগঠনটির নেতাকর্মীসহ সুগার মিলের শ্রমিক কর্মচারীরা অংশ নেয়। সেসময় অবসরপ্রাপ্ত শ্রমিক, কর্মচারী ও কল্যাণ সমিতির সভাপতি আতিয়ার রহমান, যুগ্ম সম্পাদক সোহেল আহম্মেদ, সুগার মিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম রসুলসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, ২০১৮ সাল থেকে মোবারকগঞ্জ সুগার মিলের ২২০ জন শ্রমিক-কর্মচারীর গ্র্যাচুয়েটি দেওয়া বন্ধ রয়েছে। এতে চরম বিপাকে পড়েছেন অবসরপ্রাপ্তরা। তাই দ্রæত তাদের পাওনা ১৭ কোটি ৩২ লাখ টাকা দেওয়ার দাবী জানান। ঈদের আগে টাকা পরিশোধের ব্যবস্থা না হলে ঈদের পর কঠোর কর্মসূচী ঘোষনার হুশিয়ারি দেন তারা। পরে ঝিনাইদ-যশোর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভকারীরা।
এদিকে কালীগঞ্জে মোবারকগঞ্জ সুগার মিলে শ্রমিক কর্মচারী ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউনিয়ন নেতাদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ৭ টা থেকে ফটক সভায় মোবারকগঞ্জ সুগার মিলস্ লিমিটেডের শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম রসুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com