শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রিলাক্স পরিবহণের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : নিহত ৫ ইয়ু’থ লা’র্নিং সেন্টা’রের লার্না’র ও উদ্যোক্তা’দের নিয়ে ইউ’এস’এস এর ত্রৈ’মাসিক সভা প্রতারকের খপ্পরে সর্বশান্ত দু’ব্যবসায়ী পলাশবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মৌসুমি ফলে ভর’পুর বগুড়ার বাজার চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া  সাতক্ষীরা পৌর ভূমি অফিসে নায়েবের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন নিয়ে গড়িমাসি গাজীপুরে প্যানেল মেয়র প্রভাব খাটিয়ে ছেলেকে বর্জ্য অপসারণের কাজ দেওয়ার অভিযোগ রাজশাহীতে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাস পুকুর উন্মুক্ত রাজশাহীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক আলোচনা সভা রূপপুর এনপিপিতে আন্তর্জাতিক ‘স্মৃতি উদ্যান’ ইভে’ন্ট আয়ো’জিত রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ১০০ গ্রাম হে’রো’ইন, ২০ বোতল ফে’ন্সি’ডি’ল ও ২০০ পিছ ই’য়া’বা-সহ গ্রে’ফ’তা’র: ১ নাগেশ্বরীতে এবার ধানের বাম্পার ফলন ডিমলায় আ’গু’নে পুড়ে বসতঘর ছাই, ক্ষয়ক্ষ’তি ২০ লাখ। শ্রীপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে নিখোঁজের একদিন পর হাসপাতাল থেকে ম’র’দে’হ উ’দ্ধা’র অনুমোদন’হীন ৫ পানী’য় নি’ষি’দ্ধ চেয়ে মামলা, মালিকদের ত’লব উত্তরায় ড্রাইভওয়ে অবমুক্ত করে ট্রাফিক উত্তরা পশ্চিম জোন স্কুল ড্রেস না পড়ায় শিক্ষার্থীকে বে’ধ’ড়’ক মা’র’ধ’রের অ’ভি’যো’গ প্রধান শিক্ষকের বি’রু’দ্ধে গাজীপুর মহা’নগরের স্বেচ্ছা’সেবক লী’গের ৮ থানা ও ওয়ার্ড ক’মিটি গ’ঠন  গাজীপুরে ৩১ জন হিজড়া’রা কে কৃ’ষি কাজে প্র’শিক্ষণ দেন জেলা কৃ’ষি অফিস 

ঝিনাইদহে ব্যাপরীপাড়ায় সং-ব-দ্ধ মা-দ-ক-সেবীর অ-ত্যা-চা-রে অতিষ্ঠ ভু-ক্ত-ভোগী এক পরিবার

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩, ৩.২৬ পূর্বাহ্ণ
  • ৯২ জন দেখেছে
ঝিনাইদহে ব্যাপরীপাড়ায় সংবদ্ধ মাদকসেবীর অত্যাচারে অতিষ্ঠ ভুক্তভোগী এক পরিবার
ঝিনাইদহ সংবাদদাতা-
ঝিনাইদহ শহরের ব্যাপরীপাড়া ঢাকালে পট্রি এলাকার বেশকিছু মাদক বিক্রেতা ও মাদকসেবীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে  ভুক্তভোগী এক পরিবার। তাদের জ্বালায় বাড়ির ছোট বাচ্চারা ঠিকমতো চলাফেরা করতে পারছে না। জানা যায়,
মাদকসেবী(ফাইভ স্টার) অপু,বাবু,আরিফ, তুরুন,মুন্নার ভয়ে আতংকে দিন কাটাচ্ছে ওই পরিবারের সকল সদস্যরা।
সকাল,বিকাল, সন্ধ্যা হলেই ভুক্তভোগী আব্দুল হালিমের ছেলে বিরুর বাড়ির পাশে ফাঁকা জায়গায় চলে মাদকের আসর।
স্থানীয়রা জানান,ওই স্থানে মাদক সেবনের পাশাপাশি হরহামেশাই চলে মাদক কেনাবেচার কাজ।
মাদকের আসরের বিরুদ্ধে কথা বললেই বিরুর পরিবারের লোকজনের উপর অকথ্য ভাষায় গালিগালাজ করে
নানা রকম হুমকি ধামকি দেয় এসব মাদকসেবীরা।
মাদকসেবীদের অত্যাচারে অনেকটা নিরুপায় হয়ে পড়েছে এই পরিবারটি ও এলাকাবাসী।
মাদকের বিরুদ্ধে অনেকবার কথা বললেও তেমন কোন প্রতিকার পাইনি ওই এলাকার বাসিন্দারা।
মাদক সেবনকারি হাতকাটা তরুনের নেতৃত্বে অর্থাৎ ফাইভ স্টার মাদকসেবী গ্রুপ এলাকায় বিপথগামী উঠতি বয়সের ছেলেদের নিয়ে কিশোরগ্যাং গড়ে তুলেছে।
মাদকসেবিরা মাদকের টাকা জোগাড় করতে কিশোরগ্যাং এর মাধ্যমে বিভিন্ন সময় মারামারি,ছিনতাই,চুরি ডাকাতি সহ নানা ধরনের অপরাধে লিপ্ত হয় পড়ে।
এক কথায় এলাকায় ত্রাশের রাজত্ব তৈরি করেছে এই মাদকসেবী গ্যাংগ্রুপ। মাদক সেবীদের অত্যাচারের বিরুদ্ধে ভুক্তভোগী বিরু মিয়ার স্ত্রী রেহেনা বেগম বলেন, তরুনের নেতৃত্বে আমাদের বাড়ির পাশে তারা মাদকের আসর বসাই নিয়মিত।
আমরা নিষেধ করলে তরে কোন কথাই শোনে না উল্টো আমাদের ধারালো অস্ত্র দিয়ে মারতে আসে। তাদের কারনে আমাদের বাসার জানালা,দরজা বন্ধ করে রাখতে হয়।
এসবের বিরুদ্ধে কথা বলায় আমার স্বামীকে গত ১১/০৬/২০২৩/ তারিখে রাত আনুমানিক এগারো টার সময় স্থানীয় শৈলকূপা উপজেলার ভাটইবাজার আত্মীয়র বাসা থেকে ফেরার পথে ডিবি পরিচয়ে তুলে নিয়ে ৭০০০০ টাকা জোরপূর্বক কেড়ে নেই এই মাদকসেবি সন্ত্রাসীরা।
রেহেনা বেগম আরো বলেন,এসব বিষয়ে কাউকে কিছু বললে প্রাণে মেরে ফেলবে তারা হুমকি দেন।
রেহেনা বেগম সাংবাদিকদের আরও জানান মাদক সেবনের বিরুদ্ধে প্রতিবাদ করাই এইতো দুদিন আগে গত ১২/৬/২০২৩/ তারিখে আমার বাসা বাড়িতে ঢুকে আবারো ডিবি পরিচয় দিয়ে ঘর সার্চ করে ঘরের আসবাবপত্র বিছানা
উলটপালট করে নানা ধরনের গালিগালাজ করে হুমকি ধামকি দিয়ে যায়।
যাওয়ার সময় বলে যায় আমার কারনে তাদের মাদক ব্যবসার অনেক বড় সমস্যা হচ্ছে বলে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করেন।
এদিকে বিষয়টি নিয়ে অনেকটা আতংকে দিন পার করছে ভুক্তভোগী পরিবারের লোকজন।
তারা এ ঘটনায় স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে ঝিনাইদহ সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
মাদকসেবির হুমকি ধামকির নানা অভিযোগের বিষয়ে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ শেখ সোহেল রানার কাছে জানতে চাইলে তিনি জানান,অভিযোগের  তদন্ত করে যথাযথ আইনগত পদক্ষেপ নেবো।
মাদকের বিরুদ্ধে কঠোর অভিযান চলমান রেখেছি মাদকের বিষয়ে কাউকে কোনো ছাড় দেয়া হবে না।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com