শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রিলাক্স পরিবহণের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : নিহত ৫ ইয়ু’থ লা’র্নিং সেন্টা’রের লার্না’র ও উদ্যোক্তা’দের নিয়ে ইউ’এস’এস এর ত্রৈ’মাসিক সভা প্রতারকের খপ্পরে সর্বশান্ত দু’ব্যবসায়ী পলাশবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মৌসুমি ফলে ভর’পুর বগুড়ার বাজার চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া  সাতক্ষীরা পৌর ভূমি অফিসে নায়েবের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন নিয়ে গড়িমাসি গাজীপুরে প্যানেল মেয়র প্রভাব খাটিয়ে ছেলেকে বর্জ্য অপসারণের কাজ দেওয়ার অভিযোগ রাজশাহীতে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাস পুকুর উন্মুক্ত রাজশাহীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক আলোচনা সভা রূপপুর এনপিপিতে আন্তর্জাতিক ‘স্মৃতি উদ্যান’ ইভে’ন্ট আয়ো’জিত রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ১০০ গ্রাম হে’রো’ইন, ২০ বোতল ফে’ন্সি’ডি’ল ও ২০০ পিছ ই’য়া’বা-সহ গ্রে’ফ’তা’র: ১ নাগেশ্বরীতে এবার ধানের বাম্পার ফলন ডিমলায় আ’গু’নে পুড়ে বসতঘর ছাই, ক্ষয়ক্ষ’তি ২০ লাখ। শ্রীপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে নিখোঁজের একদিন পর হাসপাতাল থেকে ম’র’দে’হ উ’দ্ধা’র অনুমোদন’হীন ৫ পানী’য় নি’ষি’দ্ধ চেয়ে মামলা, মালিকদের ত’লব উত্তরায় ড্রাইভওয়ে অবমুক্ত করে ট্রাফিক উত্তরা পশ্চিম জোন স্কুল ড্রেস না পড়ায় শিক্ষার্থীকে বে’ধ’ড়’ক মা’র’ধ’রের অ’ভি’যো’গ প্রধান শিক্ষকের বি’রু’দ্ধে গাজীপুর মহা’নগরের স্বেচ্ছা’সেবক লী’গের ৮ থানা ও ওয়ার্ড ক’মিটি গ’ঠন  গাজীপুরে ৩১ জন হিজড়া’রা কে কৃ’ষি কাজে প্র’শিক্ষণ দেন জেলা কৃ’ষি অফিস 

বাগেরহাটে স্বর্ন ব্যবসায়ির বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

  • আপডেট টাইম : রবিবার, ৫ মার্চ, ২০২৩, ৯.২০ অপরাহ্ণ
  • ৬০ জন দেখেছে

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাটে এক স্বর্ন ব্যবসায়ির বিরুদ্ধে জমি দখলের অভিযোগ করেছেন হালিমা আক্তার নামে এক মহিলা। ফকিরহাট সদর উপজেলার আট্টাকী গ্রামের সোহাগ মিনার স্ত্রী হালিমা আক্তার। তিনি ফকিরহাট বাজারের স্বর্ন ব্যবসায়ি ভবোতোষ কুমারের বিরুদ্ধে ১ শতক জমি দখলের অভিযোগ করেছেন। ভবোতোষ কুমার আট্টাকী গ্রামের মৃত যুগোল কিশোর ঘোষের ছেলে।

হালিমা আক্তার বলেন, ফকিরহাট উপজেলার আট্টাকী মৌজায় আমার দখলকৃত ১ শতক জমিতে জোর পূর্বক ইট দিয়ে সিমানা প্রাচীন দিয়েছেন স্বর্ন ব্যবসায়ি ভবোতোষ কুমার। আমার পাশের্^ই ভবোতোষ কুমার ২.৯০ শতক জমি রয়েছে। সে নিজের জমি ছাড়া বেআইনিভাবে আমার ১ শতক জমি এবং অতিরিক্তি আরো ২.১৬সহ মোট ৫.০৬ শতক জমি ঘেরাও করেছে। আদালত থেকে নিষেধাজ্ঞা দেওয়া থাকলেও সে তা কর্নপাত না করে সে বিভিন্ন উপায়ে আমার জমি দখলের পায়তারা করে যাচ্ছে। আমি তার সঠিক বিচার চাই।

প্রতিবেশী উন্নতী রানী সাহা বলেন, এক সময় জায়গাটি হালিকা বেগমের দখলের ছিল। ভবোতোষ কুমার জোরপূর্বক এই জায়গাটি দখলে নিয়েছেন। এটা সত্যিই দুঃখ জনক।

হালিমা আক্তারের ভগ্নিপতি সাগর আহম্মেদ কামাল বলেন, আমার ছোল শালীর সম্পত্তিতে জোর পূর্বক ফকিরহাট বাজারের স্বর্ন ব্যবসায়ি ভবোতোষ কুমার জোর পূর্বক ঘেরাউ করেছে। ফকিরহাট থানাকে বিষয়টি জানালে পুলিশ কাজ বন্ধ করে দেয়। এত সে ক্ষিপ্ত হয়ে বিভিন্ন লোকজনকে দিয়ে হুমকী ধামকী প্রদান করে। আদালতের নিষেধাজ্ঞা দেওয়া থাকলেও ভবোতোষ কুমার নতুন করে ইট এনে আবারো জায়গাটি দখলের চেষ্টা করছে।

কামাল আরো বলেন, এই ভবোতোষ সাধারন দরিদ্র মানুষের কাছ থেকে স্বর্নের বিনিময়ে চড়া সুদে ঋন দেন। তার বিরুদ্ধে এলাকায় অনেক মানুষের স্বর্ন আত্মসাতেরও একাধিক অভিযোগ রয়েছে।

এ বিষয়ে ভবোতোষ কুমার বলেন, আমি ২.৯০ শতক জমির মালিক। বাকি ২.১৬ শতক জমির রেষ্ট্রিমূলে মালিক। আমি কারো সম্পত্তি দখল করিনি আমার মোট ৫.০৬ শতক জায়গায় ইট দিয়ে সিমানা দিয়েছি।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com