শুক্রবার, ১৭ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রিলাক্স পরিবহণের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : নিহত ৫ ইয়ু’থ লা’র্নিং সেন্টা’রের লার্না’র ও উদ্যোক্তা’দের নিয়ে ইউ’এস’এস এর ত্রৈ’মাসিক সভা প্রতারকের খপ্পরে সর্বশান্ত দু’ব্যবসায়ী পলাশবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মৌসুমি ফলে ভর’পুর বগুড়ার বাজার চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া  সাতক্ষীরা পৌর ভূমি অফিসে নায়েবের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন নিয়ে গড়িমাসি গাজীপুরে প্যানেল মেয়র প্রভাব খাটিয়ে ছেলেকে বর্জ্য অপসারণের কাজ দেওয়ার অভিযোগ রাজশাহীতে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাস পুকুর উন্মুক্ত রাজশাহীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক আলোচনা সভা রূপপুর এনপিপিতে আন্তর্জাতিক ‘স্মৃতি উদ্যান’ ইভে’ন্ট আয়ো’জিত রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ১০০ গ্রাম হে’রো’ইন, ২০ বোতল ফে’ন্সি’ডি’ল ও ২০০ পিছ ই’য়া’বা-সহ গ্রে’ফ’তা’র: ১ নাগেশ্বরীতে এবার ধানের বাম্পার ফলন ডিমলায় আ’গু’নে পুড়ে বসতঘর ছাই, ক্ষয়ক্ষ’তি ২০ লাখ। শ্রীপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে নিখোঁজের একদিন পর হাসপাতাল থেকে ম’র’দে’হ উ’দ্ধা’র অনুমোদন’হীন ৫ পানী’য় নি’ষি’দ্ধ চেয়ে মামলা, মালিকদের ত’লব উত্তরায় ড্রাইভওয়ে অবমুক্ত করে ট্রাফিক উত্তরা পশ্চিম জোন স্কুল ড্রেস না পড়ায় শিক্ষার্থীকে বে’ধ’ড়’ক মা’র’ধ’রের অ’ভি’যো’গ প্রধান শিক্ষকের বি’রু’দ্ধে গাজীপুর মহা’নগরের স্বেচ্ছা’সেবক লী’গের ৮ থানা ও ওয়ার্ড ক’মিটি গ’ঠন  গাজীপুরে ৩১ জন হিজড়া’রা কে কৃ’ষি কাজে প্র’শিক্ষণ দেন জেলা কৃ’ষি অফিস 

টঙ্গীতে ট্রেনের ধা-ক্কা-য় নারীর মৃ-ত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩, ১.৫২ পূর্বাহ্ণ
  • ৫৫ জন দেখেছে

টঙ্গী(গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুর মহানগরের টঙ্গীতে রেল লাইন দিয়ে হাটার সময় ট্রেনের ধাক্কায় জেসমিন আক্তার শান্তা নামে এক নারীর মৃত্যু হয়েছে। জেসমিন আক্তার শান্তা পটুয়াখালী জেলার বাউফল থানার মান্দরবন গ্রামের আব্দুল আজিজের মেয়ে । তিনি পরিবারের সাথে টঙ্গীতে থাকতেন।

গতকাল বুধবার বেলা সাড়ে ১২টার দিকে টঙ্গী বনমালা এলাকায় ট্রেনের নিচে কাঁটা পড়েন। পুলিশ ও এলাকাবাসী জানান, বনমালা এলাকায় রেললাইন দিয়ে হাঁট ছিলেন শান্তা এসময় ঢাকা থেকে ছেড়ে আশা জামালপুর গামী অগ্নীবীনা এক্্রপ্রেরেস ট্রেনটি শান্তাকে পিছন দিক থেকে ধাক্কা দিলে রেল লাইনের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

টঙ্গী রেলওয়ে ফাঁড়ির সহকারী উপ-পরির্দশক এ.এস.আই কামাল হোসেন বলেন, পরিবারের লিখিত আবেদনের প্রেক্ষিতে বিনা মনাতদন্তে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com