শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রিলাক্স পরিবহণের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : নিহত ৫ ইয়ু’থ লা’র্নিং সেন্টা’রের লার্না’র ও উদ্যোক্তা’দের নিয়ে ইউ’এস’এস এর ত্রৈ’মাসিক সভা প্রতারকের খপ্পরে সর্বশান্ত দু’ব্যবসায়ী পলাশবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মৌসুমি ফলে ভর’পুর বগুড়ার বাজার চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া  সাতক্ষীরা পৌর ভূমি অফিসে নায়েবের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন নিয়ে গড়িমাসি গাজীপুরে প্যানেল মেয়র প্রভাব খাটিয়ে ছেলেকে বর্জ্য অপসারণের কাজ দেওয়ার অভিযোগ রাজশাহীতে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাস পুকুর উন্মুক্ত রাজশাহীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক আলোচনা সভা রূপপুর এনপিপিতে আন্তর্জাতিক ‘স্মৃতি উদ্যান’ ইভে’ন্ট আয়ো’জিত রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ১০০ গ্রাম হে’রো’ইন, ২০ বোতল ফে’ন্সি’ডি’ল ও ২০০ পিছ ই’য়া’বা-সহ গ্রে’ফ’তা’র: ১ নাগেশ্বরীতে এবার ধানের বাম্পার ফলন ডিমলায় আ’গু’নে পুড়ে বসতঘর ছাই, ক্ষয়ক্ষ’তি ২০ লাখ। শ্রীপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে নিখোঁজের একদিন পর হাসপাতাল থেকে ম’র’দে’হ উ’দ্ধা’র অনুমোদন’হীন ৫ পানী’য় নি’ষি’দ্ধ চেয়ে মামলা, মালিকদের ত’লব উত্তরায় ড্রাইভওয়ে অবমুক্ত করে ট্রাফিক উত্তরা পশ্চিম জোন স্কুল ড্রেস না পড়ায় শিক্ষার্থীকে বে’ধ’ড়’ক মা’র’ধ’রের অ’ভি’যো’গ প্রধান শিক্ষকের বি’রু’দ্ধে গাজীপুর মহা’নগরের স্বেচ্ছা’সেবক লী’গের ৮ থানা ও ওয়ার্ড ক’মিটি গ’ঠন  গাজীপুরে ৩১ জন হিজড়া’রা কে কৃ’ষি কাজে প্র’শিক্ষণ দেন জেলা কৃ’ষি অফিস 

সিরাজগঞ্জের তাড়াশে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারে ত্রাণ পৌছালেন এমপি আজিজ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩, ১.১০ অপরাহ্ণ
  • ৬৯ জন দেখেছে

মাহবু বুর রহমান :: সিরাজগঞ্জের তাড়াশে চুলার আগুনে পাঁচটি পরিবারের বসত বাড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে। এতে পরিবারের নগদ টাকা, ফ্রিজ,টেলিভিশন ও আসবাবপত্রসহ প্রায় ১৫ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। মঙ্গলবার, ১৩জুন/২৩ তারিখ দুপুর সাড়ে ১২টার দিকে তাড়াশ পৌর সদরের দাশপাড়া মহল্লায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পৌর সদরের দাসপাড়ার উজ্জল কুমারের বাড়ির রান্নাঘর থেকে হঠাৎ করে আগুনের উৎপত্তি ঘটে। এ সময় প্রতিবেশি স্বপন, চৈতন্য, লিটন ও নিরেন সরকারের ঘরেও আগুন ছড়িয়ে পরে। এতে মুর্হুতের মধ্যে তাদের বসতঘর, আসবাবপত্র ও নগদ টাকাসহ প্রায় ১৫লাখ টাকার মালামাল পুড়ে যায়। পড়নের পোশাক ছাড়া ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের কিছু অবশিষ্ট নেই বলে তারা জানান। খবর পেয়ে তাড়াশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের একটি ইউনিট এ সময় স্থানীয়দের পাশাপাশি তারা প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে।

তাড়াশ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের টিম লিডার রেজাউল করিম জানান, খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্হলে পৌছে প্রায় এক ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। তাড়াশ থানার ওসি মো: শহিদুল জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।আগুনে পাঁচটি পরিবারের মালামাল পুড়ে শেষ হয়ে গিয়েছে, তাদের কিছুই অবশিষ্ট নেই বলে তিনি জানান।

খবর পেয়ে সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা.মোঃ আব্দুল আজিজ ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাল, ডাল, লবন, চিনি, তেল, আলুসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন।

ঘটনার পর তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেজবাউল করিম ঘটনাস্থল পরিদর্শন করেন। সেই সাথে তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান মনি, তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার মোঃ আব্দুস সামাদ ও সাধারন সম্পাদক সঞ্জিত কর্মকার, তাড়াশ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বাবুল শেখসহ তাড়াশ বাজারের বিভিন্ন পেশাজীবি লোকজন ঘটনাস্থল পরিদর্শন করে তাৎক্ষণিক ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ সহযোগীতা দিয়েছেন বলে জানা যায়।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com