শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন
শিরোনাম :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে রিলাক্স পরিবহণের বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে : নিহত ৫ ইয়ু’থ লা’র্নিং সেন্টা’রের লার্না’র ও উদ্যোক্তা’দের নিয়ে ইউ’এস’এস এর ত্রৈ’মাসিক সভা প্রতারকের খপ্পরে সর্বশান্ত দু’ব্যবসায়ী পলাশবাড়ীতে বিপুল পরিমাণ গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার মৌসুমি ফলে ভর’পুর বগুড়ার বাজার চিলাহাটি প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে সকলের দোয়া প্রার্থী আপেল বসুনীয়া  সাতক্ষীরা পৌর ভূমি অফিসে নায়েবের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন নিয়ে গড়িমাসি গাজীপুরে প্যানেল মেয়র প্রভাব খাটিয়ে ছেলেকে বর্জ্য অপসারণের কাজ দেওয়ার অভিযোগ রাজশাহীতে দীর্ঘদিন দখলে থাকা তিনটি খাস পুকুর উন্মুক্ত রাজশাহীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ শীর্ষক আলোচনা সভা রূপপুর এনপিপিতে আন্তর্জাতিক ‘স্মৃতি উদ্যান’ ইভে’ন্ট আয়ো’জিত রাজশাহীর ডিবি পুলিশ কর্তৃক ১০০ গ্রাম হে’রো’ইন, ২০ বোতল ফে’ন্সি’ডি’ল ও ২০০ পিছ ই’য়া’বা-সহ গ্রে’ফ’তা’র: ১ নাগেশ্বরীতে এবার ধানের বাম্পার ফলন ডিমলায় আ’গু’নে পুড়ে বসতঘর ছাই, ক্ষয়ক্ষ’তি ২০ লাখ। শ্রীপুরে এসএসসি পরীক্ষায় অকৃতকার্য হয়ে নিখোঁজের একদিন পর হাসপাতাল থেকে ম’র’দে’হ উ’দ্ধা’র অনুমোদন’হীন ৫ পানী’য় নি’ষি’দ্ধ চেয়ে মামলা, মালিকদের ত’লব উত্তরায় ড্রাইভওয়ে অবমুক্ত করে ট্রাফিক উত্তরা পশ্চিম জোন স্কুল ড্রেস না পড়ায় শিক্ষার্থীকে বে’ধ’ড়’ক মা’র’ধ’রের অ’ভি’যো’গ প্রধান শিক্ষকের বি’রু’দ্ধে গাজীপুর মহা’নগরের স্বেচ্ছা’সেবক লী’গের ৮ থানা ও ওয়ার্ড ক’মিটি গ’ঠন  গাজীপুরে ৩১ জন হিজড়া’রা কে কৃ’ষি কাজে প্র’শিক্ষণ দেন জেলা কৃ’ষি অফিস 

জামালপুরে সাংবাদিক নাদিমের পরে কি সাংবাদিক মোশারফের পালা!

  • আপডেট টাইম : সোমবার, ১৯ জুন, ২০২৩, ১০.৫৪ অপরাহ্ণ
  • ১২০ জন দেখেছে

ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক নাদিমের নামে মামলা হয়েছিল,  পরে ময়মনসিংহের সাইবার ট্রাইবুনালে তা খারিজ হয়ে যায় ।

এবার একই জেলা জামালপুর জোনাল সেটেলমেন্ট অফিসের সার্ভেয়ার মোঃ রুহুল আমিন জামালপুর থানাকে ম্যানেজ করে, জামালপুর সদর থানার নন এফআইআর প্রসিকিউশন নং – ১৫১/২০২৩ইং, তারিখ- ০৪/০৫/২০২৩ ইং, ধারা- ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা করে দেয় ।

সাংবাদিক মোঃ মোশারফ হোসেন সরকার দুর্নীতির তথ্য অনুসন্ধান করলে , দুর্নীতিবাজ সার্ভেয়ার মোঃ রুহুল আমিন ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা মামলা করে।

পরবর্তীতে জামালপুরের বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিসেট্রট মামুন হাছান খানের আদালতে গত ১২/০৬/২০২৩ হাজির হওয়ার জন্য সমন জারি করলে বিজ্ঞ আদালতে সাংবাদিক মোশারফ উকিলের মাধ্যমে হাজির হন । মামলার হাজিরা জামালপুর বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিসেট্রট আদালতে ।

বিজ্ঞ আইনজীবী ফাইল প্রসেস করে জমা দিলে পুলিশের CSI চান মিয়া ফাইলে সিন করলেন এবং তিনি বলেন ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা ভুল করে জামালপুর পাঠিয়েছেন এবং উনারা ফাইল ময়মনসিংহের ডিজিটাল নিরাপত্তা আদালতে পাঠিয়ে দিয়েছেন ।

জামালপুর সেট্লমেন্ট অফিসে ডেপুটেশনে কর্মরত সার্ভেয়ার মোঃ রুহুল আমিনের বিরুদ্ধে দুর্নীতির তথ্য অনুসন্ধান করায়, সার্ভেয়ার রুহুল আমিন ও তার জোনাল সেট্লমেন্ট কর্মকর্তা আরিফুল ইসলামের মৌখিক নির্দেশে সাংবাদিক মোঃ মোশারফ হোসেন সরকারের বিরুদ্ধে উক্ত সার্ভেয়ার নিজেকে বাঁচানের জন্য মিথ্যা মামলা ঠুকে দেয় ।

ইতিমধ্যেই জামালপুর সদর আসনের জনপ্রিয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ইন্জি মোজাফফর হোসেন মহোদয় ভুমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক কে , উক্ত সার্ভেয়ার মোঃ রুহুল আমিনের বিরুদ্ধে বদলী ও শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য জোর সুপারিশ করেছেন ।

জামালপুরে একটি তদন্ত বোর্ড হলেও সার্ভেয়ার মোঃ রুহুল আমিন এতই অবৈধ শক্তিশালী যে তার জোনাল সেটেলমেন্ট অফিসারের আর্শীবাদে এখনো জামালপুর সেটেলমেন্টে ডেপুটেশনে কর্মরত ।

Comments

comments

Please Share This Post in Your Social Media

এ ক্যাটাগরীর আরো সংবাদ
Close
© 2018-2022, daynikekusherbani.com- All rights reserved.অত্র সাইটের কোন - নিউজ , ভিডিও ,অডিও , অনুমতি ছাড়া কপি/ অন্য কোথাও ব্যবহার করা দন্ডনীয় অপরাধ।
Design by Raytahost.com
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com